আর্কাইভ থেকে ক্রিকেট

বৃষ্টিতে অন্যরকম আনন্দে মাতলেন সাকিব

বৃষ্টিতে অন্যরকম আনন্দে মাতলেন সাকিব

দিনের খেলা তখনও বাতিলের ঘোষণা আসেনি। বৃষ্টিতে খেলা বন্ধ। তাই ড্রেসিংরুমে বসে না থেকে মধ্যাহ্নভোজ সেরে বাংলাদেশের ক্রিকেটাররা ছুটলেন শেরে বাংলার ইনডোরে।

পিচ সুরক্ষায় ঢেকে রাখা তেরপালে জমা বৃষ্টির জলে সাঁতার কাটলেন সাকিব আল হাসান। পিচকে যেন সুইমিং পুল বানিয়ে ফেললেন অন্যতম বিশ্বসেরা অলরাউন্ডার।  পলের জলে ঝাঁপ দেওয়ার মতো করে ডাইভও দিলেন।

দু হাতে পানি সরিয়ে দিলেন তেরপালের ওপরের। একটু বাড়িয়ে বিষয়টি সাকিবের জলকেলি বললেও ভুল হবে না। আর সাকিবের সেই উচ্ছ্বাসের দৃশ্য ছবির ফ্রেমে তুলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দিয়েছেন অনেকে।

ফেসবুক, টুইটারে ঘুরপাক খাচ্ছে সেসব দৃশ্য। ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে পরিত্যক্ত হয়েছে ঢাকা টেস্টের দ্বিতীয় দিনের খেলা।

রোববার (৫ ডিসেম্বর) হাতে ২ ঘণ্টার মতো সময় বাকি থাকলেও পরিস্থিতি বিবেচনায় বিকেল ৩টার দিকে এই ঘোষণা দেন আম্পায়াররা। তাতে অবশ্য উচ্ছ্বাসে ভাটা পড়েনি বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানের।

বৃষ্টি বাগড়ায় বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার টাকা টেস্টের প্রথম দিন ৩৩ ওভার কম খেলা হয়। যে কারণে আজ (রোববার) দ্বিতীয় দিনে নির্ধারিত সময়ের আধাঘণ্টা আগেই খেলা শুরু করার কথা ছিল। কিন্তু তা তো হলো-ই না; উল্টো পরিত্যক্ত ঘোষণা হলো।

আজ সকালে বৃষ্টি কিছুটা থামলে আজ মাঠে অবশ্য বল গড়িয়েছে, মাত্র ৩৮টি। যেখানে ব্যাট হাতে ২৭ রান তুলতে পারে পাকিস্তান।

এ সম্পর্কিত আরও পড়ুন বৃষ্টিতে | অন্যরকম | আনন্দে | মাতলেন | সাকিব