আর্কাইভ থেকে বলিউড

সম্পর্ক ছিল বলেই দামি উপহার দিয়েছি: সুকেশ

সম্পর্ক ছিল বলেই দামি উপহার দিয়েছি: সুকেশ

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের সাথে সম্পর্ক ছিল বলেই দামি উপহার দিয়েছেন সুকেশ চন্দ্রশেখর। তার দাবি যে একেবারে মিথ্যে নয়, তা স্পষ্ট নায়িকার সাথে ভাইরাল হওয়া সুকেশের অন্তরঙ্গ ছবি।  সম্প্রতি জেল থেকে দেওয়া চিঠির বয়ানে এমনটাই লিখেছেন সুকেশ। বর্তমানে সুকেশের বিরুদ্ধে ২০০ কোটি টাকার তছরুপ মামলার তদন্ত করছে এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট।

সুকেশ বলেন, জ্যাকলিনের সাথে সম্পর্ক ছিল আর তাই তাকে দামি উপহার দিয়েছেন। তবে তিনি আরও জানান, আর্থিক তছরুপের সঙ্গে জ্যাকলিন জড়িত নয়। এ বিষয়ে কিছুই জানেন না জ্যাকলিন। 

চিঠিতে তিনি বলেন, জ্যাকলিন ছাড়াও বলিউডে অন্যান্য বন্ধুবান্ধবদের নিয়েও বেশ চিন্তায় আছেন। বলিউডে তার বন্ধুরা অযথা হয়রানির শিকার হচ্ছেন। তাকে বদনাম করা হচ্ছে যাতে ভবিষ্যতে বলিউডের সাথে কোনো ব্যবসা না করতে পারেন তিনি। 

এদিকে জ্যাকলিন ফার্নান্দেজ জানান, তার বোন সুকেশ চন্দ্রশেখরের থেকে দেড় লাখ মার্কিন ডলার লোন নিয়েছিলেন। ১৫ লাখ টাকা সুকেশ তার ভাইয়ের অ্যাকাউন্টে ট্রান্সফার করেন যিনি অস্ট্রেলিয়ায় থাকেন।

এখনো পর্যন্ত একাধিকবার জ্যাকলিনকে আর্থিক তছরুপ মামলায় জেরা করা হয়েছে। চার্জশিটে বলিউডের এ নায়িকা দাবি করেন, ২০১৭ সালের ফেব্রুয়ারি মাস থেকে সুকেশের সঙ্গে আলাপ, কথাবার্তা এবং ২০২১-এর আগস্টে গ্রেপ্তার হওয়ার পর থেকে তাদের কোনো যোগাযোগ হয়নি। সুকেশ সান টিভির মালিক ও জয়ললিতার পরিবারের সদস্য বলে জানান এই অভিনেত্রীকে। 

এদিকে, জ্যাকলিন ছাড়াও নোরা ফতেহিকেও একাধিক দামি উপহার দিয়েছেন সুকেশ চন্দ্রশেখর। এছাড়াও তার যোগাযোগ ছিলো শ্রদ্ধা কাপুর, শিল্পা শেট্টি ও হরমন বাভেজার। 
সুকেশ জানিয়েছেন, হরমন বাভেজার পরবর্তী ছবি ক্যাপ্টেন সহপ্রযোজনার কথা ছিল তার। এই ছবিতে অভিনয় করছেন কার্তিক আরিয়ান। তিনি নাকি রাজ কুন্দ্রার জামিনের বিষয়েও শিল্পা শেট্টিকে সাহায্য করেছিলেন। 

প্রসঙ্গত, এক ব্যবসায়ীর স্ত্রীকে প্রতারিত করে ২০০ কোটি টাকার প্রতারণায় অভিযুক্ত সুকেশ বর্তমানে রয়েছেন কারাগারে। ২০২১ সালের ৭ আগস্ট তাকে গ্রেপ্তার করা হয়। এরপর অভিনেত্রী জ্যাকুলিনের সাথে তার ঘনিষ্ঠতার বিষয়টি সামনে আসে। 

ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট থেকে জানা যায়, ২০২১ সালের ফেব্রুয়ারি মাস থেকে নিয়মিত জ্যাকলিনের সাথে দেখা করতেন সুকেশ। জ্যাকলিনকে ১০ কোটি টাকার উপহারও দিয়েছিলেন তিনি। এজন্য জ্যাকলিনকে জিজ্ঞাসাবাদ করা হয়। 

তাসনিয়া

 

এ সম্পর্কিত আরও পড়ুন সম্পর্ক | ছিল | বলেই | দামি | উপহার | দিয়েছি | সুকেশ