আর্কাইভ থেকে বলিউড

শ্যালিকার জন্মদিনে অনলাইন যোগ দিলেন ভিকি

শ্যালিকার জন্মদিনে অনলাইন যোগ দিলেন ভিকি

বর্তমানে  অনলাইন টেকনোলজি সবার সঙ্গে যোগাযোগ রাখার অন্যতম একটি মাধ্যম। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলের জন্মদিনও উদযাপন করা হলো ভিডিও কলের মাধ্যমে।

গতকাল শুক্রবার ( ৭ জানুয়ারি) ছিল ইসাবেলার জন্মদিন।

কথায় বলে ‘শালি আধি ঘরওয়ালি’। তাই শ্যালিকার জন্মদিন একটু বিশেষ ভাবেই উদযাপন করলেন ভিকি কৌশল। ইনস্টাগ্রামে ঘটা করে শুভেচ্ছা জানিয়েছেন জামাইবাবু ভিকি কৌশল। শ্যালিকার হাসিমুখের ছবি ইনস্টাগ্রামে স্টোরি করেছেন ‘উরি’ অভিনেতা। শ্যালিকাকে মিষ্টি নামে ডেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ভিকি। ছবির উপর ক্যাপশনে লিখেছেন, ‘ শুভ জন্মদিন, ইসি। আজ কাজ করে এবং পার্টি করে ভালো সময় কাটিও।’ সঙ্গে বেশ কিছু আদুরে ইমোজিও জুড়ে দিয়েছেন তিনি। জবাবে ইসাবেলা লিখেছেন, ‘তোমাকে অসংখ্য ধন্যবাদ’।

কাজের সূত্রে কেউই কাছাকাছি নেই, তাই অন্যতম ভরসা টেকনোলজি। ভিডিও কলের আড্ডায় ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, ইসাবেলা, ভিকির ভাই সানি কৌশল ও তার বান্ধবী শর্বরী একসঙ্গে হয়ে অভিনব ভাবে উদযাপন করলেন ইসাবেলার জন্মদিন।

ক্যাটরিনারা সাত বোন, তাদের মধ্যে একমাত্র ইসাবেলা ও ক্যাটরিনাই গ্ল্যামার জগতের সঙ্গে যুক্ত। ক্যাটরিনার মতো ইসাবেলাও সালমানের হাত ধরেই চলচ্চিত্র জগতে প্রবেশ করেন। ২০১৪ সালে মুক্তি পায় তার প্রথম চলচ্চিত্র ‘ডক্টর ক্যাবি’। ইন্দো-কানাডীয় এই প্রোজেক্টের যৌথ প্রযোজক ছিলেন সালমানখান।। ‘টাইম টু ডান্স’ দিয়ে গত বছর বলিউডে ডেবিউ করেন ইসাবেলা। সুরজ পাঞ্চোলির বিপরীতে অভিনয় করেছিলেন ক্যাটের বোন।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন শ্যালিকার | জন্মদিনে | অনলাইন | যোগ | দিলেন | ভিকি