আর্কাইভ থেকে বাংলাদেশ

মর্মান্তিক সড়ক দূঘটনায় প্রাণ হারালেন তুর্কী ফুটবলার

মর্মান্তিক সড়ক দূঘটনায় প্রাণ হারালেন তুর্কী ফুটবলার

বিয়ের পরিকল্পনা করতে ক্লাব থেকে বাসায় গিয়েছিলেন আহমেত ইলমাজ কালিক। কিন্তু আর ফেরা হলো না তার। পথে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মারা তুরস্ক জাতীয় দলের মিডফিল্ডার। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো মাত্র ২৭ বছর। 

কোনাস্পোরের হয়ে খেলতেন আহমেত। বিয়ের পরিকল্পনা করতে ক্লাব থেকে একদিনের ছুটি নিয়ে গতকাল (মঙ্গলবার) বাসায় ফিরছিলেন তিনি। পথে তার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে বিয়োগান্তিক মৃত্যু হয় তরুণ ফুটবলারের।

টক স্পোর্টের এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। তুর্কি গণমাধ্যম জানিয়েছে, দুর্ঘটনাস্থলেই মারা যান আহমেত। এতে চিকিৎসকদের কিছুই করার ছিল না।
আগামী মাসেই বিয়ের দিনক্ষণ চূড়ান্ত হয়েছিল আহমেতের। সেজন্য পরিকল্পনা সাজাচ্ছিলেন তিনি। 

এ ঘটনায় গভীর শোক প্রকাশ করেছে কোনাস্পোর। এক শোকবার্তায় ক্লাবটি লিখেছে, ‘আমরা আহমেতকে হারিয়ে ভীষণ শোকাহত। তিনি এখানে যোগদানেরে প্রথম দিন থেকেই আমাদের সমর্থক ও শহরবাসীর হৃদয় জয় করেছিলেন। দলের সবার, বিশেষ করে সদ্য প্রয়াত ফুটবলারের শোকসন্তপ্ত পরিবারের প্রতি আমাদের সমবেদনা রইল।’ 

ক্যারিয়ারে জেনস্লেরবিরলিগি ও গালাতাসারায়ের হয়েও খেলেন আহমেত।একই সঙ্গে তুরস্ক জাতীয় দলের হয়ে আটটি আন্তর্জাতিক ম্যাচে অংশগ্রহণ করেন তিনি। সম্ভাবনাময়ী ও প্রতিশ্রুতিশীল ফুটবলার আহমেতের মৃত্যুতে সারাদেশে শোকের ছায়া নেমে এসেছে। সোশ্যাল মিডিয়ায় তাকে শ্রদ্ধা জানাচ্ছেন অসংখ্য ভক্ত।  এরই মধ্যে ইস্তানবুল বাসাকসেহিরের বিপক্ষে ম্যাচ স্থগিত করেছে আহমেতের ক্লাব কোনাস্পোর। আগামী শনিবার এ খেলা হওয়ার শিডিউল ছিল।

হাসিব মোহাম্মদ

এ সম্পর্কিত আরও পড়ুন মর্মান্তিক | সড়ক | দূঘটনায় | প্রাণ | হারালেন | তুর্কী | ফুটবলার