আর্কাইভ থেকে দেশজুড়ে

নবাবগঞ্জের শিকারীপাড়ায় স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে হামলার অভিযোগ

নবাবগঞ্জের শিকারীপাড়ায় স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে হামলার অভিযোগ

ঢাকার নবাবগঞ্জ উপজেলার শিকারীপাড়া ইউনিয়নের ঘোড়া মার্কা প্রতিকের স্বতন্ত্র প্রার্থী আইয়ুব মোল্লার বাড়িতে হামলার অভিযোগ উঠেছে। 

শুক্রবার (২২ জানুয়ারি) রাত ১১টার দিকে বর্তমান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী আলীমোর রহমান খান পিয়ারার ছেলে তানভীরের নেতৃত্বে একদল যুবক এ হামলা করেছে বলে অভিযোগ করেছেন ঘোড়া প্রতিকের স্বতন্ত্র প্রার্থী আইয়ুব মোল্লা। এ ঘটনায় প্রার্থীর মা ও ভাতিজা সহ পরিবারের আরেকজনকে মারধর করা হয়েছে বলে জানান তিনি।

আইয়ুব মোল্লা অভিযোগ করে বলেন, অসুস্থ্য স্ত্রীর চিকিৎসার জন্য ঢাকায় ছিলেন তিনি। এ সুযোগে শিকারীপাড়ার বিষমপুর তার নিজ বাড়িতে ঢুকে বাড়ির আসবাবপত্র ও দুটি মটরসাইকেল ভাঙচুর করে ও পোস্টারে আগুন দেয় নৌকার প্রার্থীর ছেলে তানভীরে নেতৃত্বে তাদের সমর্থকরা। এসময় নির্বাচন থেকে সরে যেতে প্রাণনাশের হুমকি দেয় বলে অভিযোগ করেন তিনি।

এ বিষয়ে নৌকার প্রার্থী আলীমোর রহমান খান পিয়ারার জানান, ওই সময় আমার ছেলে আমার সাথেই আমার নির্বাচনী একটি মিটিংয়ে ছিল, সে কি করে তখন তার বাড়িতে গেলো। এটা সম্পূর্ণভাবে রাজৈনতিক ফায়দা নেয়ার চেস্টা মাত্র। তাদের বাড়িতে কোনও হামলা বা ভাঙচুর হয়নি এটা অভিনয় মাত্র। তিনি রাজনীতি না করে অভিনয় করলে বেশি ভাল হতো।

আলীমোর রহমান খান পিয়ারার ছেলে তানভীর বলেন, আমি বাবার সাথে মিটিং ছিলাম। কাল বিষবপুরের ঐ পাশে আমি যায়নি। এটা সম্পূর্ণ মিথ্যা।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ব্যাপারটি খতিয়ে দেখা হচ্ছে।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন নবাবগঞ্জের | শিকারীপাড়ায় | স্বতন্ত্র | প্রার্থীর | বাড়িতে | হামলার | অভিযোগ