আর্কাইভ থেকে বাংলাদেশ

টস জিতে ব্যাটিংয়ে ফরচুন বরিশাল

টস জিতে ব্যাটিংয়ে ফরচুন বরিশাল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্দশ ম্যাচে মুখোমুখি হয়েছে ফরচুন বরিশাল ও খুলনা টাইগার্স। হাই ভোল্টেজ ম্যাচে টস জিতেছে বরিশাল। প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান। 

বরিশালের একাদশে এসেছে একটি পরিবর্তন। দলে ফিরেছেন ডোয়াইন ব্রাভো, তাকে জায়গা ছেড়ে দিয়েছেন জ্যাকব লিন্টট। দলটির একাদশে বাকি দুই বিদেশি ক্রিস গেইল ও মুজিব উর রহমান।

একটি পরিবর্তন এসেছে খুলনার একাদশেও। পেসার শরীফউল্লাহর পরিবর্তে এই ম্যাচে খেলবেন সৈয়দ খালেদ আহমেদ।

দুই দলেরই আসরে এটি পঞ্চম ম্যাচ এবং পরস্পরের বিপক্ষে দ্বিতীয় লেগের ম্যাচ। সেই ম্যাচে ১৭ রানের জয় পায় বরিশাল। আসরে দুই দলই চারটি করে ম্যাচ খেলে দুটি করে ম্যাচে জয় পেয়েছে। পয়েন্ট টেবিলে অবস্থার উন্নতি ঘটাতে এই ম্যাচে জয়ের জন্য মুখিয়ে থাকবে দুই দলই।

ফরচুন বরিশাল একাদশ: 
সাকিব আল হাসান (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, ক্রিস গেইল, তাওহিদ হৃদয়, ইরফান শুক্কুর, জিয়াউর রহমান, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক)†, ডোয়াইন ব্রাভো, মুজিব উর রহমান, মেহেদী হাসান রানা, শফিকুল ইসলাম

খুলনা টাইগার্স একাদশ: 
মুশফিকুর রহিম (অধিনায়ক-উইকেটরক্ষক), আন্দ্রে ফ্লেচার, রনি তালুকদার, ইয়াসির আলী চৌধুরী, থিসারা পেরেরা, শাক মাহেদী হাসান, সিক্কুগে প্রসন্ন, ফরহাদ রেজা, কামরুল ইসলাম রাব্বি, সৌম্য সরকার, সৈয়দ খালেদ আহমেদ।

হাসিব মোহাম্মদ

এ সম্পর্কিত আরও পড়ুন টস | জিতে | ব্যাটিংয়ে | ফরচুন | বরিশাল