আর্কাইভ থেকে বাংলাদেশ

শাহরুখ-আলিয়ার ‘ডার্লিংস’র মূল্য ৯২ কোটি টাকা

শাহরুখ-আলিয়ার ‘ডার্লিংস’র মূল্য ৯২ কোটি টাকা

‘ডার্লিংস’ ছবির মাধ্যমে প্রযোজক হিসেবে আবির্ভূত হচ্ছেন অভিনেত্রী আলিয়া ভাট। সহ-প্রযোজক শাহরুখ খানের ‘রেড চিলিজ এন্টারটেনমেন্ট’। 
বলিপাড়ায় শোনা যাচ্ছে,এই দুই সুপারস্টার প্রযোজিত ‘ডার্লিংস’-এর স্বত্ব কিনে নিয়েছে বিশ্বখ্যাত স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্স। আর তা কিনেছে ৮০ কোটি রুপিতে, বাংলাদেশের মুদ্রায় যা ৯২ কোটি টাকার বেশি। 

নির্মাতারা সিদ্ধান্ত নিয়েছেন সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দেবেন। তারা মনে করছেন, ডার্ক কমেডি ঘরানার ‘ডার্লিংস’ বড় পর্দার চেয়ে ওটিটি-র দর্শকদের পছন্দই হবে বেশি। সেই ভাবনা থেকেই বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে কথাবার্তা শুরু। অবশেষে ছবি দেখানোর দায়িত্ব পেল নেটফ্লিক্স।

ইতোমধ্যেই শুটিং শেষ। যশমিত রিনের পরিচালনায় এক মা-মেয়ের সম্পর্কের গল্প উঠে আসবে ছবিতে। নিজের প্রযোজনায় প্রথম ছবিতে সেই মেয়ের চরিত্রে অভিনয় করছেন আলিয়া। তার মায়ের ভূমিকায় থাকছেন শেফালি শাহ। আর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বিজয় বর্মা।

বর্তমানে আলিয়া ভাট ব্যস্ত আছেন ‘গাঙ্গুবাই কঠিয়াবাড়ি’ সিনেমার প্রচারণা নিয়ে। এছাড়াও আলিয়া ভাটকে আগামীতে রাম চরণ ও জুনিয়র এনটিআরের সঙ্গে ‘আরআরআর’ সিনেমায় দেখা যাবে। ‘তাখত’ সিনেমায় তার সহ অভিনেতা রণবীর সিং, ভিকি কুশল, জাহ্নবী কাপুর। রণবীর সিংয়ের সঙ্গে দেখা যাবে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় আর ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে দেখা যাবে আলিয়াকে।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন শাহরুখআলিয়ার | ডার্লিংসর | মূল্য | ৯২ | কোটি | টাকা