আর্কাইভ থেকে বাংলাদেশ

নিজের নায়কের কাছেই ফিরলেন অঞ্জনা

নিজের নায়কের কাছেই ফিরলেন অঞ্জনা

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে নানা নাটকীয়তার জন্ম হয়েছে। নির্বাচনের আগে মিশা-জায়েদ প্যানেলে যুক্ত হন কালজয়ী চিত্রনায়িকা অঞ্জনা। যদিও অনেকের ধারণা ছিল, তিনি ইলিয়াস কাঞ্চনের প্যানেলের হয়ে লড়বেন। কেননা একসময় কাঞ্চনের নায়িকা ছিলেন তিনি।

কাঞ্চনের প্রতিপক্ষ প্যানেল থেকে কার্যকরী সদস্য পদে প্রার্থী হন অঞ্জনা। নির্বাচন শেষে জিতেও যান। কিন্তু সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের জয় নিয়ে শুরু হয় নানা জটিলতা। এর প্রেক্ষিতে তিনি এবং তার প্যানেলের অন্য কেউই শপথ গ্রহণ করেননি।

কিন্তু অন্যদের ছেড়ে তিনি একাই সভাপতি ইলিয়াস কাঞ্চনের কাছ থেকে শপথ গ্রহণ করেছেন। 

আজ বুধবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এফডিসিতে তাকে শপথবাক্য পাঠ করান কাঞ্চন। এ সময় নায়িকা নিপুণ, কেয়া, জেসমিন, নায়ক ফেরদৌসসহ অনেকেই উপস্থিত ছিলেন।

শপথ গ্রহণ শেষে অঞ্জনা তার অনুভূতি প্রকাশ করে বলেন, ইলিয়াস কাঞ্চন আমার ১৭টি সিনেমার নায়ক। তার প্রতি আমার আলাদা ফিলিংস তো আছেই। তাছাড়া তিনি কিংবদন্তি অভিনেতা। একজন ভালো মানুষ। তাকে সভাপতি হিসেবে পেয়ে আমরা আনন্দিত।

এই নির্বাচনে মিশা-জায়েদের প্যানেল থেকে প্রার্থী হয়েছেন কালজয়ী নায়িকা রোজিনা, অঞ্জনা, সুচরিতা, অরুণা বিশ্বাস ও মৌসুমী। অথচ তারা প্রত্যেকেই একসময় ইলিয়াস কাঞ্চনের নায়িকা ছিলেন। বিষয়টি নিয়ে সমালোচনাও হয়েছিল। তবে জায়েদ বলেছিলেন, তিনি কাজের ম্যাজিক দেখিয়ে নায়িকাদের নিজের পক্ষে নিয়েছেন।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন নিজের | নায়কের | কাছেই | ফিরলেন | অঞ্জনা