আর্কাইভ থেকে বাংলাদেশ

ছেলের সামনে মাকে গলা টিপে হত্যা

ছেলের সামনে মাকে গলা টিপে হত্যা

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুরে পারিবারিক কলহের জেরে ছেলের সামনে মাকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। অভিযুক্ত ওই ব্যক্তির নাম রুবেল হাসান। অভিযোগ করে নিহতের ছেলে সোহান।

গেলো (১৫ ফেব্রুয়ারি) মঙ্গলবার রাতে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের নাম শাহানাজ বেগম (৩৫) শাহানাজ সখিপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সরদার কান্দি এলাকার মালেক মুন্সির মেয়ে।

স্থানীয়রা জানায়, শাহানাজকে না জানিয়ে আরেকটি বিয়ে করেন রুবেল।  তাদের মধ্যে এই নিয়ে ঝগড়া লেগেই থাকতো। মঙ্গলবার সকালে সখিপুর বেড়াতে যান তারা।  সন্ধ্যায় সখিপুরের মোল্লা কান্দি বিলের মাঝ দিয়ে হেঁটে নদীপাড় আসছিলেন। পথে গলা টিপে শাহানাজকে হত্যা করেন রুবেল।

মাকে হত্যা করতে দেখে ১২ বছর বয়সী ছেলে সোহান চিৎকার করে উঠে। কাঁদতে কাঁদতে দৌড় দেয়। পরে ছোট মেয়েকে কোলে নিয়ে চলে যান রুবেল। এরপর ঘটনাস্থল থেকে শাহানাজের ওড়না পেঁচানো মরদেহ উদ্ধার করে পুলিশ।

শাহানাজের ছেলে সোহান বলেন, বাবা-মায়ের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। মঙ্গলবার আমরা নানাবাড়ি বেড়াতে গিয়েছিলাম। সন্ধ্যায় ট্রলারে করে বাড়ি যাওয়ার জন্য বের হই। বিলের মাঝে গেলে মায়ের গলা টিপে হত্যা করেন বাবা। আমি ভয়ে দৌড় দেই। বাবা আমার বোনকে নিয়ে গেছে। বাবা আমার মাকে মেরে ফেলেছে।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান হাওলাদার বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।স্বামী এখনো পালাতক রয়েছেন। ময়নাতদন্তের রিপোর্ট পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন ছেলের | সামনে | মাকে | গলা | টিপে | হত্যা