আর্কাইভ থেকে বাংলাদেশ

বিয়ে ছাড়া কোনো উপায় ছিল না: পরীমণি

বিয়ে ছাড়া কোনো উপায় ছিল না: পরীমণি

পরী হবেন তার সহধর্মিনী, এমনটা নাকি স্বপ্নেও ভাবেননি অভিনেতা শরিফুল রাজ। পরীও ভাবেননি রাজ হবেন তার জীবনসঙ্গী। ভাবনাতে না থাকলেও বিয়ে করেছেন তারা এবং মা হতেও চলেছেন পরীমণি।

একে অপরের প্রেমে পরার এবং অবশেষে বিয়ের পিঁড়িতে বসার গল্প শোনালেন ‘বিশ্বসুন্দরী’খ্যাত এ অভিনেত্রী। গণমাধ্যমকে পরী জানালেন, পরিস্থিতিটাই নাকি এমন ছিল যে বিয়ে না করে উপায়ই ছিল না তাদের। একসঙ্গে সারা জীবন থাকার জন্যই তারা বিয়ে করে ফেলেন।

তবে কেন উপায় ছিল না সে বিষয়ে মুখ খুলেননি এ অভিনেত্রী। কেবল জানিয়েছেন তাদের প্রেমে পরার গল্প।

গল্পচ্ছলে পরীমণি বলেন, ‘গুনিন’ ছবির শুটিং শুরুর আগে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের বাসায় সাদা পাঞ্জাবি পরে ঘরের কোনায় বসে থাকা একটা ছেলেকে (শরিফুল রাজ) লক্ষ্য করেন তিনি। গিয়াস সেদিন তাকে খুব বকাবকি করছিলেন। কিন্তু পরী অপলক তাকিয়ে ছিলেন ঘরে কোনায় বসে থাকা ছেলেটার দিকে। ওই দিন কোনো বকাবকিই পরীর গায়ে লাগেনি। এরপর খাওয়ার সময় রাজ পরীকে জানান মুরগির তরকারি দিয়ে ভাত তার প্রিয় খাবার। 

পরীমনির কথার জের ধরে রাজ বলেন, ডান হাত ভাঙা থাকার কারণে ভাত খাওয়ার সময় হাত থেকে ভাত পড়ে যেত তার। এ বিষয়টা পরীমনি লক্ষ করে। এরপর যখনই ভাত খেতেন, পরী নিজেই তাকে খাইয়ে দিতেন। আর এভাবেই পরীমনিকে  ভালো লাগা শুরু হয় রাজের।

প্রসঙ্গত, গেলো ২১ জানুয়ারি ছিল শরিফুল রাজ ও পরীমণির গায়েহলুদ। পরদিন সম্পন্ন হয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা।  তবে ঘরোয়াভাবে ২০২১ সালের ১৭ অক্টোবর তারা বিয়ে করেছেন বলে জানিয়েছেন এ তারকা দম্পতি।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন বিয়ে | ছাড়া | কোনো | উপায় | ছিল | পরীমণি