আর্কাইভ থেকে বলিউড

সালমানের নায়িকার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

সালমানের নায়িকার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
২০১০ সালে সালমন খানের বিপরীতে ‘বীর’ ছবি দিয়েই বলিউডে শিকে ছেড়েন জারিন। অনেকেই অভিনেত্রীর চেহারার সঙ্গে ক্যাটরিনা কাইফের মিল খুঁজে পেয়েছিলেন সেইসময়ে। তখন সদ্য ভাইজানের সঙ্গে ক্যাটরিনার বিচ্ছেদ হয়েছে। সালমনের হাত ধরেই হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসেন তিনি। তবে পর পর বেশ কয়েকটি ছবি করেই বলিউড থেকে প্রায় উধাও হয়ে যান জারিন। বর্তমানে সিনেপর্দায় তাকে দেখা যায় না তেমন একটা। এবার বলিউডের সেই অভিনেত্রীর বিরুদ্ধেই কলকাতায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হল।
জারিন খান
জারিন খান
শিয়ালদহ আদালতে জারিন খানের বিরুদ্ধে চার্জশিট পেশ হয়েছে। গ্রেপ্তার পরোয়ানা জারি। পুলিশ সূত্রে খবর, ২০১৮ সালে এক ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপের থেকে ১২ লক্ষ টাকা নিয়েছিলেন জারিন খান। উত্তর ২৪ পরগনার বারাসত ও কলকাতার ৬টি কালীপুজোর উদ্বোধন করার চুক্তি হয়েছিল। তবে জারিনের ম্যানেজার কাড়ি কাড়ি টাকা নিলেও কলকাতায় আসেননি। উল্টো যেদিন কলকাতায় আসার কথা ছিল, সেদিন একের পর এক বিমান বাতিল করে শিডিউল পিছাতে থাকেন। শুধু তাই নয়! ওই ইভেন্ট সংস্থার দাবি, ফোনেই জারিন খান হুমকি দেন, “কেন যাব বাংলায়? তোমাদের সংস্থা মুম্বাইয়ে কী করে কাজ পায়, দেখে নেব!” এ ঘটনার পরই মুম্বাইতে কাজ পেতেও অসুবিধা হয় ওই সংস্থার। এমন প্রতারণার জেরেই নারকেলডাঙা থানায় জারিন খানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তারা। এবার শিয়ালদহ আদালতে চার্জশিট পেশ হল জারিন ও তার ম‌্যানেজারের বিরুদ্ধে।
জারিন খান
জারিন খান
কলকাতায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে সালমনের নায়িকার বিরুদ্ধে। পুলিশের তরফে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন জানানো হয়েছিল। তা আদালতে মঞ্জুর হয়। পরবর্তী পদক্ষেপ হিসেবে জারিন খানকে নোটিস দেয়া হতে পারে। তাতেও অভিনেত্রীর তরফে সাড়া না মিললে যথাযথ আইনি পদক্ষেপ নেয়া হবে।   এসি//

এ সম্পর্কিত আরও পড়ুন সালমানের | নায়িকার | বিরুদ্ধে | গ্রেপ্তারি | পরোয়ানা