আর্কাইভ থেকে বাংলাদেশ

রশিদ খানদের স্পন্সর করছে সাকিবের প্রতিষ্ঠান

রশিদ খানদের স্পন্সর করছে সাকিবের প্রতিষ্ঠান

আফগান ক্রিকেট টিমের স্পন্সর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে বাংলাদেশের মোনার্ক মার্ট। বিশ্বসেরা অলরাউন্ডার বাংলাদেশি ক্রিকেটার সাকিব আল হাসান এই প্রতিষ্ঠানটির অন্যতম কর্ণধার। মোনার্ক হোল্ডিংসের অঙ্গ প্রতিষ্ঠান মোনার্ক মার্টের চেয়ারম্যান হিসেবে আছেন তিনি।

সম্প্রতি শেষ হয়ে যাওয়া ক্রিকেটের বিপিএলে ফরচুন বরিশালের গোল্ড স্পন্সর ছিল মোনার্ক মার্ট। দলটির অধিনায়ক ছিলেন সাকিব নিজেই। ফাইনালে ফরচুন বরিশাল রানার্স আপ হয়।

এর আগে মোনার্ক মার্টের প্রচারণায় অংশ নেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের অন্যতম সদস্য ও মারকুটে ব্যাটসম্যান ক্রিস গেইল। যিনি ফরচুন বরিশালের হয়ে খেলেছেন সদ্য শেষ হওয়া টুর্নামেন্টে। 

মোনার্ক মার্টে অটোমোবাইল, ইলেকট্রনিক্স, ফ্যাশন, স্বাস্থ্য এবং গৃহস্থালি পণ্য, সংগীত, বই, পোষা প্রাণীর সরবরাহ, প্লেসেট, খেলাধুলা এবং বাইরের জিনিসপত্র বিক্রি করছে। উদ্বোধন উপলক্ষে বিভিন্ন পণ্যে মূল্যছাড় চলছে। থাকছে ফ্রি হোম ডেলিভারির সুবিধা। ফরচুন বরিশালের অফিসিয়াল জার্সি মোনার্ক মাটে ২০% ডিসকাউন্টে বিক্রি হচ্ছে। 

যে কেউ সহজেই অ্যাকাউন্ট খুলে মোনার্ক মার্ট থেকে কেনাকাটা করতে পারছেন। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বলা হয়েছে, ভোক্তাদের চাহিদা পূরণ করতে কিছু উদ্ভাবনী সেবা নিয়ে এসেছে তারা। ক্রেতাদের সহজ ও ঝামেলাবিহীন অনলাইন কেনাকাটা এবং দ্রুততম সময়ে পণ্য পৌঁছানো নিশ্চিত করবে তারা। এতে দেশের ক্রমবর্ধমান ই-কমার্স ইন্ডাস্ট্রিতে নতুন মাত্রা যুক্ত হবে। যেখানে থাকবে না গ্রাহকের কোনো ভোগান্তি।

হাসিব মোহাম্মদ

এ সম্পর্কিত আরও পড়ুন রশিদ | খানদের | স্পন্সর | করছে | সাকিবের | প্রতিষ্ঠান