আর্কাইভ থেকে বলিউড

খোয়া গেছে ঊর্বশীর স্বর্ণের ফোন!

খোয়া গেছে ঊর্বশীর স্বর্ণের ফোন!
বিশ্বকাপে ভারত বনাম পাকিস্তানের ম্যাচ দেখতে আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়াম পৌঁছে গিয়েছিলেন অনেক বলি তারকাই। তারকাদের মধ্যে ছিলেন আনুষ্কা শর্মা। ভারতীয় দলের জন্য গলা ফাটাতে স্টেডিয়ামে ছিলেন অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। কিন্তু সেখানেই এক অপ্রীতিকর ঘটনার শিকার হতে হল তাকে। শনিবার স্টেডিয়াম থেকে বেশ কিছু ভিডিও নিজের সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছিলেন ঊর্বশী।
ঊর্বশী রাউতেলা
ঊর্বশী রাউতেলা
নীল পোশাকে দর্শকাসনে দেখা গিয়েছে তাকে। সব ভালই চলছিল। কিন্তু বিপত্তি টের পাওয়া গেল অনেক পরে। স্টেডিয়ামেই অভিনেত্রী খুইয়েছেন তার দামি আইফোন! রোববার ঊর্বশী সমাজমাধ্যমে একটি পোস্ট করে বিষয়টি অনুরাগীদের নজরে এনেছেন। তিনি এক্স-এ (টুইটার) লিখেছেন, ‘‘আমদাবাদের নরেন্দ্র মোদী স্টোডিয়ামে আমার ২৪ ক্যারেট সোনার আইফোনটা হারিয়েছি। যদি কেউ খোঁজ পান, দয়া করে সাহায্য করুন। যত শীঘ্র সম্ভব আমার সঙ্গে যোগাযোগ করুন।’’ নিজের পোস্টে আমদাবাদ পুলিশকেও ট্যাগ করেছেন ‘সনম রে’ খ্যাত অভিনেত্রী। ঊর্বশীর এই পোস্ট ছড়িয়ে পড়তেই সেখানে অনুরাগীদের নানা মন্তব্য চোখে পড়েছে। কেউ কেউ অভিনেত্রীকে সহানুভূতি জানিয়েছেন। কেউ আবার লিখেছেন, ‘‘আশা করছি, তাড়াতাড়ি আপনি ফোন ফেরত পাবেন।’’
ঊর্বশী রাউতেলা
ঊর্বশী রাউতেলা
এর আগে ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে ঊর্বশীর সম্পর্ক নিয়ে গুজব ছড়িয়েছিল। সেই প্রসঙ্গ টেনে কেউ আবার মজা করে লিখেছেন, ‘‘মনে হচ্ছে, ফোনটা ঋষভ পন্থের কাছে রয়েছে।’’ যদিও কোনও মন্তব্যে কান দেয়ার এখন সময় অভিনেত্রীর নেই। কারণ তিনি এখন সাধের সোনার ফোন ফিরে পেতে ব্যাকুল। ফোন ফেরত পাওয়া গেলে তিনি যেন তা সমাজমাধ্যমে জানান, সে অনুরোধও করেছেন অনুরাগীরা।

এ সম্পর্কিত আরও পড়ুন খোয়া | গেছে | ঊর্বশীর | স্বর্ণের | ফোন