আর্কাইভ থেকে বিএনপি

বিএন‌পির নেতাকর্মী‌দের ওপর হামলায় মির্জা ফখরুলের প্রতিবাদ

বিএন‌পির নেতাকর্মী‌দের ওপর হামলায় মির্জা ফখরুলের প্রতিবাদ

দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে লিফলেট বিতরণের সময় ফেনীর পাঁচগাছিয়াতে বিএনপির নেতাকর্মীদের ওপর আওয়ামী লীগ কর্মীরা হামলা করেছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

আজ সোমবার (১৪ মার্চ) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ অভিযোগ করেন তিনি।

বিএনপির মহাসচিব বলেন, বিএনপির নেতাকর্মীদের ওপর বেপরোয়া হামলা ও খুন, জখমে মেতে উঠেছে আওয়ামী গুন্ডাবাহিনী।

মির্জা ফখরুল আরও বলেন, পাঁচগাছিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নুর নবী মেম্বার। ৮ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আইয়ুব আলী মিলন, ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা তাঁতী দলের সাবেক সদস্য সচিব নাসির উদ্দিন, ইউনিয়ন যুবদল নেতা গিয়াস উদ্দিন, সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মেজবাহ উদ্দিন মিয়াজি ও আবু মনসুর রিয়াদের বাড়িতে হামলা ও ব্যাপক ভাংচুর চালায় আওয়ামী লীগের সন্ত্রাসীরা। একইভাবে সদর উপজেলার কালিদহ ইউনিয়নের গোবিন্দপুর বাজারে লিফলেট বিতরণের সময় নেতাকর্মীদের হুমকি প্রদানসহ লিফলেট ছিনিয়ে নেয় আওয়ামী সন্ত্রাসীরা।

তিনি বলেন,  সারা দেশে আওয়ামী একচ্ছত্র আধিপত্য বিস্তারের জন্য এবং রাষ্ট্রক্ষমতা দীর্ঘস্থায়ী করার মনোবাসনায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে বর্তমান শাসকগোষ্ঠী। শহর থেকে গ্রাম সর্বত্রই আওয়ামী সন্ত্রাসীদের অস্ত্রের ঝনঝনানীতে দেশবাসী এক ভীতিকর অবস্থার মধ্যে বসবাস করছে। বিএনপির নেতাকর্মীদের ওপর যে তাণ্ডবলীলা চালিয়েছে তাতে আবারও প্রমাণিত হলো আওয়ামী লীগ সন্ত্রাস নির্ভর একটি রাজনৈতিক দল।

বিএনপি মহাসচিব বলেন, শান্তিপূর্ণভাবে লিফলেট বিতরণের সময় ঝিনাইদহের কালীগঞ্জ পৌর বিএনপির সদস্য রবিউল ইসলাম মেম্বারের ওপর হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে আওয়ামী ক্যাডাররা। এ ধরনের কাপুরুষোচিত ঘটনার তীব্র নিন্দা ও ধিক্কার জানাচ্ছি।

আওয়ামী লীগ সরকার ক্ষমতা থেকে সরে না দাঁড়ানো পর্যন্ত এদেশের মানুষের হরণকৃত নাগরিক স্বাধীনতা ফিরে আসবে না বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল।

এ সম্পর্কিত আরও পড়ুন বিএন‌পির | নেতাকর্মী‌দের | ওপর | হামলায় | মির্জা | ফখরুলের | প্রতিবাদ