আর্কাইভ থেকে বাংলাদেশ

আবাসিক হোটেলে মাদক ব্যবসা, মালিকসহ গ্রেপ্তার ৫

আবাসিক হোটেলে মাদক ব্যবসা, মালিকসহ গ্রেপ্তার ৫

বসুন্ধরা আবাসিক এলাকা-সংলগ্ন হোটেল নিউ পদ্মা ইন্টারন্যাশনালে (আবাসিক) এ অভিযান চালিয়ে ১১ হাজার ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। 

আজ শনিবার (৯ এপ্রিল) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তেজগাঁও, রমনা ও উত্তরা সার্কেলের সমন্বয়ে গঠিত টিম গেলো শুক্রবার (৮ এপ্রিল) রাতে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় একাধিক মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় রাজধানীর ভাটারা থানাধীন হোটেল নিউ পদ্মা ইন্টারন্যাশনালে (আবাসিক) অভিযান চালিয়ে ১৫০ পিস ইয়াবাসহ উক্ত হোটেলর মালিক রইস উদ্দিন রবি (৪৩) ও ম্যানেজার মো. আলম ওরফে রনিকে (৪০) গ্রেপ্তার করে।

তাদের দেয়া তথ্যের ভিত্তিতে খিলক্ষেত থানাধীন নিকুঞ্জ-২ অভিযান চালিয়ে হানিফ মোল্লা (৩৬), কাফরুল থানা এলাকা থেকে শাহিদা বেগম (৪৫) এবং ভাটারা থানাধীন এলাকা হতে রিমিয়ারা খাতুন (৩০)কে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১১,১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায়, তারা দেশের সীমান্তবর্তী এলাকা টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় ডিলার ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রি করে। তারা অভিজাত বসুন্ধরা আবাসিক এলাকা সংলগ্ন হোটেল পদ্মা ইন্টারন্যাশনাল(আবাসিক) এর মালিকসহ কর্মচারীদের সহযোগিতায় ঐ হোটেলে বসেই ইয়াবা হাতবদল ও লেনদেন করতেন।

এছাড়াও জিজ্ঞাসাবাদে হোটেল মালিক কর্মচারীরা জানায়, তারা হোটেলে আগত অতিথিদের নিকট সেবনের জন্য ইয়াবা বিক্রি ও সরবরাহ করতো। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন আবাসিক | হোটেলে | মাদক | ব্যবসা | মালিকসহ | গ্রেপ্তার | ৫