আর্কাইভ থেকে বাংলাদেশ

আলিয়ার হাতে রণবীরের পছন্দের চিহ্ন

আলিয়ার হাতে রণবীরের পছন্দের চিহ্ন

ক্যাটরিনা কাইফের হাতের মেহেদিতে ‘ভিকি কৌশল’-এর নাম খুঁজতে ঘাম ছুটেছিল ভক্তদের। ভিকির কী অবস্থা হয়েছিল, তা অবশ্য জানা যায়নি। কিন্তু সেই খাটনি থেকে যেন মুক্তি মিললো রণবীর কাপুরের। কারণ তার হবু স্ত্রী আলিয়া ভাট নিজের হাতে মেহেদি দিয়ে স্বামীর নাম লেখেননি। মেহেদি শিল্পীকে কেবল ইংরেজিতে ‘৮’ সংখ্যাটি লিখতে বলেছেন তিনি তাও আবার আড়াআড়ি ভাবে। ইংরেজি ‘৮’ সংখ্যাটিকে শুইয়ে দিলে তা হয়ে যায় অসীমতার প্রতীক!

কিন্তু কেন রণবীরের নাম না লিখে অসীমতার প্রতীক আঁকার নির্দেশ দিলেন আলিয়া?

এ প্রতীকের ব্যাখ্যা এর আগে একাধিক বার আলিয়ার দৌলতেই পাওয়া গিয়েছে তার ইনস্টাগ্রামে। রণবীরের প্রিয় সংখ্যা, আট। এ একই সংখ্যাকে আড়াআড়ি ভাবে শুইয়ে দিলে তা অসীমতার কথা বলে। তাই রণবীরের সৌভাগ্যের প্রতীক তাই আট সংখ্যায় তার এতো বিশ্বাস।

আলিয়াও তাই হবু স্বামীর পছন্দের চিহ্নকে নিজের হাতে এঁকে ভালবাসার কথা বললেন নীরবে।

অনুষ্ঠানের অন্দরমহল থেকে বিশ্বস্ত সূত্রে জানা গিয়েছে, আলিয়া মেহেদি শিল্পীকে নির্দেশ দিয়েছেন এভাবেই তার হাতের তালু সাজিয়ে তুলতে।

বুধবার মেহেদি অনুষ্ঠানের পরে সঙ্গীতানুষ্ঠানে মেতেছিলেন ভাট এবং কাপুর পরিবার। সূত্রের খবর, গায়ক প্রতীক কুহাদ সেই অনুষ্ঠানে গান গেয়েছেন।

আজ বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকাল থেকে রণবীরের ‘বাস্তু’ বাড়িতে বিয়ের আসর বসার তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। অতিথিদের আগমন শুরু হয়ে গিয়েছে সকাল সকাল। নবববর্ষের আগের দিনই সাতপাক ঘুরতে চলেছেন ‘রণলিয়া।’

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন আলিয়ার | হাতে | রণবীরের | পছন্দের | চিহ্ন