আর্কাইভ থেকে বাংলাদেশ

নিশাতের কাছে স্বপ্ন মানে বিভিন্ন রংয়ের সমাহার

নিশাতের কাছে স্বপ্ন মানে বিভিন্ন রংয়ের সমাহার

এ প্রজন্মের উদয়মান মডেল-অভিনয়শিল্পী পাশাপাশি সংগীত শিল্পী নিশাত তাসনীম তমা। বর্তমানে তিনি শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি থেকে ফ্যাশন ডিজাইনে অর্নাস শেষে করেছেন। মাস্টার্সের প্রস্তুতি নিচ্ছেন। ছোট বেলা থেকেই যার স্বপ্ন ছিলো শুধুই গান গাওয়া। এরই মধ্যে তিনি বেশ কয়েকটি স্টেজ শো করেছেন। 

তবে সময়ের সাথে সাথে গানের পাশাপাশি অভিনয় যেন তাকে হাতছানি দিয়ে তাকে ডাকেতে থাকে। পছন্দের অনেক অভিনেত্রীদের মধ্যে অন্যতম সুবর্ণা মুস্তাফা। যাকে দেখে যার অভিনয় দেখে অভিনয় জগতে পদার্পণ। অন্তরে রাখি মিউজিক ভিডিও মধ্যে দিয়ে নিশাতের অভিনয় জগতের পথচলা শুরু হয়। এরপর আর থেমে থাকেননি তমা। মিউজিক ভিডিওর পাশাপাশি করেছেন বেশ কয়েকটি বিজ্ঞাপনে কাজ করেছে।

নিশাত কি করতে বেশি ভালোবাসে?

নিশাত: কাজের পাশপাশি আমার ঘুরতে বেশি ভালো লাগে। প্রকৃতি আমার বেশি ভাল লাগে।

নিশাতের ভবিষ্যত পরিকল্পনা কি?

নিশাত: অভিনয়ের পাশাপাশি আমি যেহেতু ফ্যাশন ডিজাইনে পড়াশুনা শেষ করেছি তাই আমি চাই দেশের খাদি কাপড়কে বিশ্বের কাছে তুলে ধরতে।

নিশাতের পছন্দের অভিনেত্রী কে?

নিশাত: সুবর্ণা মুস্তাফা।

বর্তমানে নিয়মিত কাজ করছেন ছোট পর্দায়। তার অভিনীত "প্রেম আমার" শিরোনামে নাটকটি এই ইদে সম্প্রচারিত হবে বৈশাখী চ্যানেলে। যেখানে তার সাথে সহ-শিল্পী হিসেবে আছেন ইরফান সাজ্জাদ। 

নিশাত বলেন, অনেকটা শখের বসেই মিডিয়ায় পথ চলা। শুরুটা মিউজিক ভিডিও বিজ্ঞাপন দিয়ে হলেও এখন ছোট পর্দায় নিয়মিত হওয়ার চেষ্টা করছি। চালিয়ে যাচ্ছি গানও। এর মধ্যে বেশ কয়েকটি নাটকে কেন্দ্রীয় চরিত্রে কাজ করেছি। যার মধ্যে উল্লেখযোগ্য বিটিবির জন্য নির্মিত "হীরামন", বৈশাখী চ্যানেলের জন্য নির্মিত "প্রেম আমার"।

এ সম্পর্কিত আরও পড়ুন নিশাতের | কাছে | স্বপ্ন | মানে | বিভিন্ন | রংয়ের | সমাহার