টলিউড

পরিণতি পাচ্ছে ‘উড়ন তুবড়ি’ অভিনেত্রীর স্কুলজীবনের প্রেম

পরিণতি পাচ্ছে ‘উড়ন তুবড়ি’ অভিনেত্রীর স্কুলজীবনের প্রেম
বিয়ের ধুম পরেছে যেন টলিপাড়ায়। সদ্যই সাত পাকে বাঁধা পড়েছেন সন্দীপ্তা সেন, শ্রীপর্ণা রায়, স্বর্ণদীপ্ত-অর্পিতা। সেই তালিকায় এবার জুড়ছে জি বাংলার তুবড়ির নাম। নতুন বছরেই সুখবর শোনালেন ‘উড়ন তুবড়ি’ নায়িকা। জানুয়ারিতেই বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী সোহিনী বন্দ্যোপাধ্যায়। নায়ক অর্জুনের হাতে আইবুড়ো ভাত খেয়েই বিয়ের খবর প্রকাশ করলেন সোহিনী।
টলিউড-অভিনেত্রী-সোহিনী
টলিউড-অভিনেত্রী-সোহিনী
সোশ্যাল মিডিয়ায় বেস্ট ফ্রেন্ড সোহিনীকে আইবুড়ো ভাত খাওয়ানোর ছবি পোস্ট করেছেন স্বস্তিক ঘোষ (অর্জুন)। যা দেখেই শুরু হইচই। কার গলায় মালা দেবেন সোহিনী? বিয়ের তারিখই বা কবে? ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসকে সোহিনীর দেয়া সাক্ষাৎকারে জানা যায়,  হাসিমুখে তাদের সঙ্গে বিয়ের তারিখ শেয়ার করে নিয়েছেন এ অভিনেত্রী। এই মাসের ২৭ তারিখ চারহাত এক হবে সোহিনী-জয়সূর্যর।
 
View this post on Instagram
 

A post shared by Sohini Banerjee (@sohini_banerjee_28)

সোহিনীর হবু বরের নাম জয়সূর্য গুপ্ত । স্কুলজীবনের প্রেম সোহিনী-জয়সূর্যর, এবার ছাদনাতলায় পরিণতি পাবে এই মিষ্টি প্রেমের গল্প। বিয়ের তোড়জোড় কতদূর এগোলো? সোহিনী বললেন,'প্রস্তুতি পুরোদমে চলছে। বিয়ের আগে যেমন ব্যস্ততা থাকে আর কী। যতই শপিং করি শেষ হচ্ছে না,চলছে। আমার হবু বর তো লন্ডন থেকে আসবে ১৪ তারিখ সকালে। তার (জয়সূর্য) যে কেনাকাটাগুলো বাকি রয়েছে ওগুলো তারপরে সারব'। কর্মসূত্রে লন্ডনে থাকে সোহিনীর ইঞ্জিনিয়ার পাত্র। এক নামী আইটি কোম্পানিতে চাকরি করে সে। এই মুহূর্তে ভিডিও কলেই জয়সূর্যর সঙ্গে বিয়ের শপিং থেকে প্ল্যানিং সবটা শেয়ার করছেন সোহিনী। ১০ বছরেরও বেশি পুরোনো সোহিনী-জয়সূর্যর সম্পর্ক। অভিনয় জগতের আর পাঁচজনের মতো নিজের সম্পর্ককে কোনওদিন গোপন রাখেননি সোহিনী। প্রকাশ্যে জানিয়েছেন ভালোবাসার কথা। অভিনেত্রী বললেন, ‘এক্সাইটেড, নার্ভাস, ব্যস্ততা— মিশ্র একটা অনুভূতি। ছোটবেলা থেকে আমরা একসঙ্গে, এতদিন পর পূর্ণতা পাচ্ছে (সম্পর্ক), নিশ্চিতভাবে খুব স্পেশ্যাল। আমি তখন ক্লাস ১১, ও সদ্য কলেজে পা রেখেছে। দেখতে দেখতে এতগুলো বছর পার করেছি, বাকি জীবনটাও এভাবেই কাটাতে চাই’। এখন প্রশ্ন হল বিয়ের পর কি অভিনয় কেরিয়ারে ইতি টানছেন সোহিনী? প্রশ্ন শেষ হওয়ার আগেই বললেন, ‘না, না একদম নয়। আপতত এক বছর লন্ডনে থাকার পরিকল্পনা রয়েছে। আমি ছোট্ট বিরতি নিচ্ছি, কেরিয়ার ছাড়ছি না। ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি সময়ে আমি লন্ডনে যাব’। নিউ সন্তোষপুরের মেয়ে সোহিনী। সন্তোষপুরের এক ব্যাঙ্কোয়েটে বসবে বিয়ের আসর। বিয়েতে খাঁটি বাঙালি কনের সাজেই দেখা যাবে সোহিনীকে। পরবেন টুকটুকে লাল বেনারসি। আর মেনু? তাতেও থাকছে বাঙালিয়ানার ছোঁয়া। সোহিনী জানালেন, ‘আমার সবচেয়ে পছন্দের ডিশ বিরিয়ানি, তবে সেটা থাকছে না। পুরো বাঙালি মেনুই সিলেক্ট করেছি’।
 
View this post on Instagram
 

A post shared by Joysurya Gupta (@joysuryagupta)

২৬ তারিখ থেকেই শুরু হয়ে যাবে প্রাক-বিয়ের অনুষ্ঠান। কাছের বন্ধুদের নিয়ে মেহেন্দি অনুষ্ঠানের আয়োজন করেছেন অভিনেত্রী। ২৭ তারিখ সকালে হবে গায়ে হলুদ পর্ব। সাবেকি রীতি মেনেই জয়সূর্যর নামের হলুদ গায়ে ছোঁয়াবেন সোহিনী। ২৯ তারিখ হবে নবদম্পতির রিসেপশন। আর মধুচন্দ্রিমা? বিয়ের পর লন্ডনে যাচ্ছেন যখন, সেখানেই হানিমুন সারবেন নিশ্চয়? সোহিনী বললেন, ‘এখন প্রচন্ড ঠাণ্ডা, মাস দুয়েক পর ইউরোপে হানিমুন প্ল্যান করব’।

এ সম্পর্কিত আরও পড়ুন পরিণতি | পাচ্ছে | উড়ন | তুবড়ি | অভিনেত্রীর | স্কুলজীবনের | প্রেম