আর্কাইভ থেকে বাংলাদেশ

পঞ্চগড়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ বিষয়ক কর্মশালা

পঞ্চগড়ে মাদকদ্রব্য  নিয়ন্ত্রণ বিষয়ক কর্মশালা

পঞ্চগড়ে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষ্যে সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়নে দিনব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের উদ্যোগে ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় জেলা প্রশাসন এই কর্মশালার আয়োজন করে।

আজ বুধবার (২২ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের যুগ্ম সচিব মো. আলী রেজা সিদ্দিকী প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন।

কর্মশালায় মো. আলী রেজা সিদ্দিকী প্রজেক্টর প্রেজেন্টেশনের মাধ্যমে দেশের মাদকদ্রব্যের বর্তমান চিত্র, এর কুফল এবং গণসচেতনতায় করণিয় সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন। শেষে অংশগ্রহনকারীদেও মধ্যে কয়েকটি গ্রুপের মাধ্যমে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষ্যে সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়নের জন্য প্রস্তাবনা তৈরি করা হয় এবং প্রত্যেক গ্রুপের একজন করে সেই প্রস্তাবনা শুপারিশ আকারে উপস্থাপন করা হয়।

জেলা প্রশাসক মো. জহুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় সিভিল সার্জন ডা. রফিকুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার এসএম সফিকুল ইসলামসহ জেলা ও উপজেলা জনপ্রতিনিধি, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও), সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন পঞ্চগড়ে | মাদকদ্রব্য | | নিয়ন্ত্রণ | বিষয়ক | কর্মশালা