আর্কাইভ থেকে বাংলাদেশ

২ তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

২ তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

পৃথক ঘটনায় নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুই তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গেলো শনিবার (২৫ জুন) সন্ধ্যায় উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট এলাকার শাহ আলমের বাড়িতে সালমা (১৮) নামে নববধূর লাশ উদ্ধার করা হয়।  পরে একইদিন দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার ভুলতা ইউনিয়নের ভায়েলা এলাকায় শিমুলী (১৮) নামে এক কলেজশিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

নিহত গৃহবধূ সালমা সাওঘাট এলাকার শাহ আলমের বাড়ির ভাড়াটিয়া আনিসুর রহমান অপুর স্ত্রী। তাদের বিয়ের হয়েছে মাত্র দুই মাস আগে। শনিবার সন্ধ্যায় গৃহবধূ সালমা স্বামীর সঙ্গে অভিমান করে তার নিজ ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। এ ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে , জানান বাড়ির মালিক শাহ আলম। 

এছাড়া নিহত কলেজশিক্ষার্থী শিমুলী ভুলতা ইউনিয়নের ভায়েলা এলাকার শহিদুল্লাহর মেয়ে। শনিবার দিবাগত রাতে শিক্ষার্থী শিমুলী তার নিজ ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। তিনি ভুলতা স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী। 

স্থানীয় সূত্রে জানা যায়, ছুনাব এলাকার ইমরান নামে এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। এ ছাড়া শিমুলীর মা-বাবা বলতে পারেন না মেয়ে কী কারণে আত্মহত্যা করেছে। 
এ বিষয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির এসআই অলিউল্লাহ জানান, দুটি ঘটনাই অপমৃত্যু। এ বিষয়ে রূপগঞ্জ থানায় দুটি অপমৃত্যুর মামলা হয়েছে। দুটি লাশই উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

এসি

এ সম্পর্কিত আরও পড়ুন ২ | তরুণীর | ঝুলন্ত | লাশ | উদ্ধার