আর্কাইভ থেকে বাংলাদেশ

অপুকে না জানিয়ে ছেলেকে নিয়ে একি কাণ্ড ঘটালো শাকিব!

অপুকে না জানিয়ে ছেলেকে নিয়ে একি কাণ্ড ঘটালো শাকিব!

গেলো বছরের নভেম্বরে আমেরিকায় পাড়ি দিয়েছিলেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। শাকিব খানের একাধিক ঘনিষ্ঠসূত্রে জানা গেছে, সম্প্রতি জো বাইডেনের দেশে স্থায়ীভাবে বসবাসের জন্য গ্রিনকার্ডও পেয়েছেন তিনি।

জনপ্রিয় ই নায়কের ঘনিষ্ঠজনরা জানান, শাকিবের গ্রিন কার্ড নিশ্চিত হয়েছে। নিয়ম অনুযায়ী, শাকিব খান গ্রিন কার্ড আগেই পেয়েছেন, তার ছয় মাস পূর্ণ হয়েছে। সবশেষ প্রিন্ট আকারে যে কার্ডটি আসার কথা, সেটিও তিনি পেয়েছেন।

এর আগে, আমেরিকায় বসবাসের জন্য গেলো বছরের নভেম্বরে দেশ ছেড়েছিলেন শাকিব খান। এরপর থেকে যুক্তরাষ্ট্রেই রয়েছেন তিনি। পরে সেখানকার নাগরিকত্বের জন্য আবেদন করেন শাকিব। 

সে সময় ঢালিউডে গুঞ্জন উঠেছিল একমাত্র ছেলে আব্রাহাম খান জয়ের জন্য যুক্তরাষ্ট্রের নাগরিকত্বের আবেদন করেছেন একটি এজেন্সির মাধ্যমে। এমনকি তারা নিশ্চয়তাও দিয়েছিল আবেদনের সবুজ সংকেত পাওয়ার পরপরই গ্রিন কার্ড পৌঁছে দিবে শাকিব খানের হাতে। 

চলচ্চিত্রসংশ্লিষ্ট অনেকেই শাকিবের অন্য একটি দেশের নাগরিক হওয়াকে ভালো চোখে দেখছেন না। যদিও শাকিব এ ব্যাপারে পাল্টা যুক্তি দাঁড় করিয়েছেন। একটি সাক্ষাৎকারে তার এবং ছেলে আব্রাহামের ব্যাপারে বলেছেন, শাহরুখ খানের মেয়ে ম্যানহাটনে লেখাপড়া করেন, সময় পেলে এখানে অবকাশ যাপন করেন। আবার বড় বড় তারকারা বিভিন্ন দেশে ব্যবসা-বাণিজ্য করছেন। যেমন- প্রিয়াঙ্কা চোপড়া এখানে রেস্টুরেন্ট খুলেছেন। বিশ্বব্যাপী ব্যবসা-বাণিজ্য করতে হলে বিষয়গুলো বড় করে ভাবতে হবে। আর এটা নিয়ে যারা গসিপ করছে, তাদের কথা আমি এ মুহূর্তে ভাবছি না। 

শাকিবের যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব নিয়ে যখন চর্চা চলমান, তখন যুক্তরাষ্ট্রে ছেলে আব্রাম খান জয়ের জন্য করা আবদেন সম্পর্কে অভিনেত্রী মা অপু বিশ্বাস একটি গণমাধ্যমকে জানিয়েছেন, সাবেক স্বামীর এমন সিদ্ধান্তের বিষয়ে তিনি কিছুই জানেন না। কাজে ব্যস্ত থাকার জন্য নিউজ দেখার সময় পাননি আর তাই শাকিব খান কবে, কখন,কীভাবে এ আবেদন করলো ধারণা নেই অপুর।

প্রসঙ্গত, ১৬তম চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে গেলো বছর ১২ নভেম্বর যুক্তরাষ্ট্রে যান ‘কিং খান’। এরপর গেলো ৫ ডিসেম্বর ঢালিউড ফিল্মস অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও অংশ নেন। দুই অনুষ্ঠানের মঞ্চে শাকিব ঘোষণা দেন তিনি তার নতুন সিনেমা ‘রাজকুমার’র শুটিং করবেন যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্যে। এ সময় বিশ্বব্যাপী সিনেমা মুক্তির কথাও বলেন তিনি। এজন্য সবকিছু মাথায় রেখে যুক্তরাষ্ট্রে শুটিংয়ের প্রি-প্রোডাকশন গুছিয়ে নিতে ব্যস্ত কিং খান।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন অপুকে | জানিয়ে | ছেলেকে | নিয়ে | একি | কাণ্ড | ঘটালো | শাকিব