আর্কাইভ থেকে বাংলাদেশ

সেরা বাবা হবে তুমি...

সেরা বাবা হবে তুমি...

বাবা হওয়ার উত্তেজনায় বুক দুরুদুরু। আর এরইমধ্যে এসে পড়ল ৩৬তম জন্মদিন। লন্ডনে সোনাম কাপুরের সঙ্গে আনন্দ উল্লাসে মাতলেন তার শিল্পপতি স্বামী।

সন্তানধারণের কাছাকাছি সময়ে এসে সোনামও এখন বাড়তি যত্ন নিচ্ছেন নিজের। আনন্দের জন্মদিনে ধুমধামের বদলে তাই নিজেদের মধ্যেই সীমাবদ্ধ রাখলেন এবার। 

সামাজিক যোগাযোগমাধ্যমে আনন্দকে শুভেচ্ছা জানিয়ে সোনাম লিখেছেন, ‘তুমি নিঃস্বার্থ, নিবেদিতপ্রাণ এবং দয়ালু। আমি জীবনে নিশ্চয়ই কোনও পুণ্য করেছি, যার গুণেই তোমায় স্বামী হিসেবে পেয়েছি। তোমার সঙ্গে কারও তুলনা হয় না। শুভ জন্মদিন, আমার স্নিকারপ্রেমী, বাস্কেটবল প্রতিদ্বন্দ্বী! শুভ জন্মদিন আমার প্রাণের বন্ধু। অন্তরের শুদ্ধতায় এমনই উজ্জ্বল হয়ে আলো দাও।’

স্বামীকে ভালবাসায় ভরিয়ে দিয়ে সোনাম আরও লেখেন, ‘সেরা বাবা হবে তুমি। কারণ, তুমি চিরদিনই ভাল ছাত্র। অনেক অনেক অনেক ভালবাসা প্রিয়!’ শিল্পপতি আনন্দকে জন্মদিনের শুভেচ্ছা জানান সোনমের বলিউড সতীর্থরাও। ফারাহ খান লেখেন, ‘শুভেচ্ছা নিয়ো আনন্দ, জীবন বদলাতে চলল এই বছরেই।’

চলতি বছর মার্চ মাসেই অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেছিলেন অভিনেত্রী। লন্ডনের বাড়িতে সোনামের সাধের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনেকেই। এখন কেবল প্রথম সন্তানের পৃথিবীতে আসার অপেক্ষা।

এসি

এ সম্পর্কিত আরও পড়ুন সেরা | বাবা | হবে