আর্কাইভ থেকে বাংলাদেশ

কিশোরীকে অপহরণের দায়ে যুবকসহ তার মা-বাবাকে গ্রেপ্তার

কিশোরীকে অপহরণের দায়ে যুবকসহ তার মা-বাবাকে গ্রেপ্তার

রাজশাহীতে এক কিশোরীকে অপহরণের দায়ে অভিযুক্ত যুবকসহ তার মা-বাবাকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫।

গ্রেপ্তারকৃতরা হলেন, বিশাল আলী (১৯), তার পিতা মো. মাসুদ রানা (৪৫) এবং মা মোছা. মারুফা বেগম (৪০)। তারা রাজশাহী নগরীর উপকণ্ঠ বেলপুকুর থানার সুলভনগর গ্রামের বাসিন্দা।

আজ শনিবার (৬ আগস্ট) ভোর ৬টায় সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন মালশাপাড়া এলাকায় অভিযান চালিয়ে  অপহৃতাকে উদ্ধার করে। সেই  সঙ্গে  অভিযুক্ত অপহরণকারী আসামি বিশাল আলী, তার পিতা মো. মাসুদ রানা ও মা মোছা. মারুফা বেগমকে গ্রেপ্তার করা হয়।

কিশোরীর পরিবার এবং র‍্যাব সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর মতিয়ার থানাধীন এক ব্যক্তির মেয়েকে বিভিন্ন সময় হয়রানি করত অভিযুক্ত বিশাল। সোমবার  (২৭ জুন) সকাল ১০টায় মেয়েটি স্কুলের উদ্দেশে বের হয়ে বাড়ি ফিরে না এলে তার বাবা ১৩ জুলাই রাজশাহী মহানগরীর মতিহার থানায় অপহরণ মামলা করেন।

মামলার পর আসামিরা সপরিবারে গা ঢাকা দেয়। বিভিন্ন মহল থেকে মামলার বাদীকে ভয়ভীতি দেখিয়ে মামলা তুলে নেয়ার হুমকির অভিযোগ পাওয়া যায়। মামলার পরও আসামিরা অধরাই থেকে যায়।

পরবর্তী সময়ে বৃহস্পতিবারে (৪ আগস্ট) মেয়েটির বাবা র‌্যাব-৫ অভিযোগ নিয়ে এলে র‌্যাব ওই মামলার তদন্ত শুরু করে।  এর পরিপ্রেক্ষিতে র‍্যাব-৫-এর অধিনায়ক লে. কর্নেল রিয়াদ শাহরিয়ার বলেন, আসামিরা প্রাথমিকভাবে অপরাধ স্বীকার করেছে। তাদের থানায় হস্তান্তর করা হবে। সেই সঙ্গে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। 

 

কেএস 

এ সম্পর্কিত আরও পড়ুন কিশোরীকে | অপহরণের | দায়ে | যুবকসহ | মাবাবাকে | গ্রেপ্তার