আর্কাইভ থেকে বাংলাদেশ

সেই শিক্ষিকার মৃতদেহ উদ্ধার, ছাত্র আটক (ভিডিও)

সেই শিক্ষিকার মৃতদেহ উদ্ধার, ছাত্র আটক (ভিডিও)

নাটোরে কলেজছাত্র মামুনকে (২২) বিয়ের প্রায় ৬ মাসের মাথায় সেই শিক্ষিকা খায়রুন নাহারের (৪০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ছাত্রকে আটক করা হয়েছে।

রোববার (১৪ আগস্ট) সকাল ৭টার দিকে শহরের বলারিপাড়া এলাকার একটি ভাড়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এরপরই ওই ছাত্রকে আটক করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন নাটোর সদর থানার ওসি নাসিম আহমেদ।

তিনি জানান, সকালে ওই ছাত্র প্রতিবেশিদের জানান তার স্ত্রী আত্মহত্যা করেন। এ তথ্য শুনে প্রতিবেশিরা মরদেহসহ ছাত্রকে ঘরে আটকে রেখে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে স্বামীকে আটক করে।

ওসি আরও জানান, ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। 

গুরুদাসপুর উপজেলার খুবজীপুর এম হক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মোছা. খাইরুন নাহার। তার রাজশাহীর বাঘায় প্রথম বিয়ে হয়েছিল। পারিবারিক কলহে সংসার বেশি দিন টেকেনি তার। তবে ওই ঘরে একটি সন্তান রয়েছে। পরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ২০২১ সালের ২৪ জুন তাদের পরিচয় হয় মামুন হোসেনের সঙ্গে। এরপর থেকে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। একপর্যায়ে ২০২১ সালের ১২ ডিসেম্বরে বিবাহবন্ধনে আবন্ধ হন তারা।

এর আগে গত ৩১ জুলাই তাদের বিয়ের বিষয়টি জানাজানি হলে সামাজিকমাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মিডিয়ায় বিয়ের খবরটি ভাইরাল হয়। এতে সারা বাংলাদেশে আলোচনা-সমালোচনা সৃষ্টি হয়।

তাসনিয়া রহমান

 

এ সম্পর্কিত আরও পড়ুন শিক্ষিকার | মৃতদেহ | উদ্ধার | ছাত্র | আটক | ভিডিও