আর্কাইভ থেকে বাংলাদেশ

বুড়ো হতে চান না অনিল কাপূর!

বুড়ো হতে চান না অনিল কাপূর!

সম্প্রতি মা হয়েছেন বলিউডের অভিনেত্রী সোনাম কাপূর। গেলো শনিবার (২০ আগস্ট) লন্ডনে জন্ম হয়েছে তার ছেলের। নাতি হওয়ায় নাকি খুশি হননি বলিউডের অন্যতম চিরনবীন অভিনেতা অনিল কাপূর! এমনই তথ্য ফাঁস করলেন সোনাম কাপূর।

সোনাম জানালেন, তার বাবা নাকি ভয় পেয়েছেন। দাদু হওয়ার প্রস্তুতি ছিল না অনিলের! একেবারেই বুড়ো হতে চান না তার বাবা।

এ কথা শুনে তাজ্জব হয়ে গেছেন অনিল ভক্তরা। যদিও ৬৫ বছর বয়সি অনিল কাপূরকে ভুল বুঝলেন না কেউ। অফুরান হাসির তুবড়ি যেন মুখে লেগেই থাকে তার। চিরকালের শিশুমনে তিনি সবই আপন করে নিতে পারেন।

হিন্দি চলচ্চিত্রে দীর্ঘ কর্মজীবন অনিলের। প্রধান ভূমিকা থেকে পার্শ্বচরিত্র হয়ে ওটিটি এবং টেলিভিশনেও অভিনয় করেছেন তিনি। সোনম তার প্রথম সন্তান। তেমনি নবজাতকও অভিনেতার প্রথম নাতি।

ছেলের জন্মের আগে এক সাক্ষাৎকারে সোনম বলেছিলেন, ‘‘আমার মনে হয় আমার বাবা ভয় পাচ্ছেন। তিনি নিজেকে দাদু হিসেবে দেখতে পারেন বলে মনে হয় না আমার। দীর্ঘ দিন ধরে, তিনি নিজেকে অভিভাবকের ভূমিকাতেও ভাবতে পারেননি। কিন্তু যখন জানিয়েছিলাম আমি অন্তঃসত্ত্বা, দেখেছিলাম বাবা আবেগে ভাসছেন।’’

সোনম আরও জানান, প্রথম যখন খবরটা দিয়েছিলেন তার বাবা ভারী অদ্ভুত প্রতিক্রিয়া জানিয়েছিলেন। অভিনেত্রীর কথায়, ‘‘আমি বাবা-মাকে খবরটা দিচ্ছি যখন, চাণ্ডীগড়ে ‘যুগ যুগ জিয়ো’-র শ্যুটিং চলছে। শুনেই বাবা-মা আশপাশের কিছু মন্দিরে পূজা দিতে গিয়েছিলেন। বাবা-মা এত ধার্মিক এর আগে এ ব্যাপারটা আমি জানতাম না। জিজ্ঞাসা করেছিলাম, কিসের জন্য প্রার্থনা করতে যাচ্ছ? বাবা উত্তর দিয়েছিলেন, ‘নাতি’।’’

বেশ কয়েক বছর প্রেম করার পর ২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন সোনাম ও আনন্দ। ২০২২ এর মার্চ মাসে সন্তান আগমনের কথা ঘোষণা করেন এ দম্পতি।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন বুড়ো | হতে | চান | অনিল | কাপূর