আর্কাইভ থেকে বাংলাদেশ

গাছের সঙ্গে বিয়ে হয়েছিল ঐশ্বরিয়ার!

গাছের সঙ্গে বিয়ে হয়েছিল ঐশ্বরিয়ার!

২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বলিউডের অভিনেত্রী ঐশ্বরিয়া রায়। সেই হাইপ্রোফাইল বিয়েতে সংবাদমাধ্যমগুলো উঁকি পর্যন্ত দিতে পারেনি। তাই আগ্রহ ছিল তুঙ্গে। বিয়ের কয়েক মাস আগে থেকে পরের কয়েক মাস বিয়ে ঘিরে জল্পনাও ছিল অনেক বেশি। সঙ্গে ছিল নানা রটনাও। শোনা গিয়েছিল, অভিষেকের সঙ্গে বিয়ের আগে বারাণসীতে গাছের সঙ্গে বিয়ে হয়েছিল ঐশ্বরিয়ার!  বিয়ের এক বছরের মাথায় নিজেই জবাব দিয়েছিলেন এ অভিনেত্রী।

বিয়ের এক বছর পর ২০০৮ সালে একটি সাক্ষাৎকারে এই গুজব নিয়ে রীতিমতো বিরক্তি প্রকাশ করেছিলেন ঐশ্বরিয়া। বলেছিলেন, বিদেশে গিয়েও এই নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়েছিল তাকে। লোকে জিজ্ঞেস করেছিলেন, ‘‘তিনি কি অভিশপ্ত?’’ সাক্ষাৎকারে প্রশ্ন করা হয়েছিল, এ রকম গুজব যে রটতে পারে, তার কি কোনও ধারণাই ছিল না? জবাবে ঐশ্বরিয়া বলেছিলেন, কিছুটা প্রত্যাশিত ছিল। কিন্তু তাই বলে এতটা নয়।

এর পরেই গাছের সঙ্গে বিয়ের প্রসঙ্গে ঐশ্বরিয়া বলেছিলেন, ওই বিষয়টি নিয়ে বাড়াবাড়ি হয়েছিল। এত বাড়াবাড়ি করাটাকে তার অপ্রয়োজনীয় মনে হয়েছিল। ওই একটা গুজবের জন্য যত কাগজের কালি খরচ হয়েছে, টিভি শোয়ে যত বিতর্ক হয়েছিল, তার কোনও প্রয়োজন ছিল না। তাদের পরিবারের প্রত্যেক সদস্যই দিন রাত লোকসমক্ষে থাকেন। তার পরেও এই ঘটনা নিয়ে তারা ব্যক্তিগত ভাবে মুখ খুলেননি। বরং সেই দায়িত্ব দেয়া হয়েছিল পরিবারের প্রধান, শ্বশুর অমিতাভ বচ্চনকে। তিনিই সংবাদমাধ্যমকে জবাবটি দিয়েছিলেন।

গাছের সঙ্গে ঐশ্বরিয়ার বিয়ের অভিযোগ উড়িয়ে তিনি জানিয়েছিলেন, এ সব কুসংস্কারে তার পরিবার বিশ্বার করে না। এমনকি, ঐশ্বরিয়ার জন্মকুণ্ডলীও তাদের তরফে চাওয়া হয়নি। এর পরেই বিগ বি বলেছিলেন, যে গাছের সঙ্গে ঐশ্বর্যার বিয়ে হয়েছিল, সেটা যেন তাকে দেখানো হয়। ঐশ্বরিয়ার সঙ্গে এক মাত্র তার ছেলেরই বিয়ে হয়েছিল। আর অভিষেক নিশ্চয়ই গাছ নয়!

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন গাছের | সঙ্গে | বিয়ে | হয়েছিল | ঐশ্বরিয়ার