আর্কাইভ থেকে বাংলাদেশ

ছাদখোলা বাসে বাফুফের পথে বাঘিনীরা

ছাদখোলা বাসে বাফুফের পথে বাঘিনীরা

‘সাফ চ্যাম্পিয়ন’ সাবিনাদের আশা পূরণের দিন আজ। ঐতিহাসিক শিরোপা নিয়ে সেই ছাদখোলা বাসে চড়েই বাফুফের পথে রওনা দিয়েছে বাংলাদেশ নারী ফুটবল দল। বাংলার মেয়েদের বরণ করতে রাস্তার দুইধারে মানুষের উঁপচে পড়া ভির।

বুধবার দুপুর ১টা ৪০ মিনিটে (২১ সেপ্টেম্বর) ট্রফি নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় সাবিনা খাতুনদের বহনকারী বাংলাদেশ বিমানের ফ্লাইটটি। বিমানবন্দরে পৌঁছে গণমাধ্যমে কথা বলেন অধিনায়ক সাবিনা খাতুন। 

ট্রফি উঁচিয়ে তিনি বলেন, ‘এই ট্রফি বাংলাদেশের ১৮ কোটি মানুষের। সকলকে ধন্যবাদ আমাদেরকে এতো সুন্দরভাবে বরণ করে নেয়ার জন্য। আমরা কৃতজ্ঞ। যদি চার-পাঁচ বছরের পরিশ্রম দেখেন তাহলে দেখবেন সেটার ফল এখন হাতে আছে।’

এর আগে বিমানবন্দরে ফুল দিয়ে ও মিষ্টিমুখ করিয়ে নারী ফুটবলারদের বরণ করে নেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বাফুফের কার্যনির্বাহী কমিটির একটি অংশ।

বিআরটিসির দ্বিতল বিশিষ্ট বাসের ছাদ ফেলে সানজিদা-সাবিনা খাতুনদের আশা পূরণ করা হয়েছে। বাসের রুট ঠিক হয়েছে- বিমানবন্দর থেকে কাকলী, জাহাঙ্গীর গেট, পিএম অফিস, তেজগাঁও, মৌচাক, কাকরাইল হয়ে বাফুফে ভবন। বাফুফে ভবনে আরেক দফা বরণ করা হবে সাবিনাদের। 

তাসনিয়া রহমান

 

এ সম্পর্কিত আরও পড়ুন ছাদখোলা | বাসে | বাফুফের | পথে | বাঘিনীরা