বিনোদন

মেজাজ হারিয়ে যা করলেন শাহরুখ!

বিনোদন প্রতিবেদন

গেল ১০ আগস্ট লোকার্নো চলচ্চিত্র উৎসবে প্রথম ভারতীয় হিসেবে অনন্য সম্মানে ভূষিত হয়েছেন শাহরুখ খান। তবে এই উৎসবে গিয়ে বড়সড় বিতর্কে জড়িয়ে পড়েছেন বলিউড বাদশা। ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে, রেড কার্পেটের ওপর কালো রঙের স্যুট পড়ে ছবি শিকারিদের আবদার মেটাচ্ছেন শাহরুখ খান। ‌ক্যামেরার আলোর ঝলকানির মাঝেই রেড কার্পেটের ওপর শাহরুখের পাশে চলে আসেন এক বৃদ্ধ। শাহরুখের কাছে গিয়ে কিছু বলতে উদ্যত হয়েছিলেন।

তা দেখা মাত্রই মুখে কোনও শব্দ না করে তাকে দুহাতে ঠেলে সরিয়ে দেন তিনি। এরপর আলতো করে ঠোঁট কামড়ে ফের ক্যামেরার লেন্সের সামনে পোজ দিয়ে দাঁড়িয়ে পড়েন।

এই ভিডিও ভাইরাল হতেই দুভাগে ভাগ হয়ে গেছে নেটপাড়া। এক পক্ষ সমালোচনা করছে যে, সেফ ক্যামেরার সামনে চলে আসছেন বলে একজন বয়স্ক মানুষকে কোনোভাবেই ধাক্কা দিয়ে সরিয়ে দেওয়া উচিত হয়নি শাহরুখের। তিনি বলিউডের যত বড়ই তারকা হন না কেন। এবার শাহরুখের এমন কাণ্ড নিয়ে মুখ খুলেছেন তার ভক্তরা। তাদের দাবি, ওই বিদেশি ভদ্রলোক শাহরুখের বন্ধু। অত্যন্ত পরিচিত না হলে শাহরুখ ওরকমভাবে কাউকে ঠেলা মারেন না। বন্ধুদের মধ্যে খুনশুটি যেমন হয়, এও ঠিক তাই। গোটা ব্যাপারটাই মজা করে করেছেন পাঠান।

এক নেটিজেন শাহরুখের ওই ভিডিও শেয়ার করে লিখছেন, ওই বৃদ্ধ ভদ্রলোক শাহরুখের বন্ধু। তাই মজা করছেন কিং খান। এবার এই ঘটনা নিয়ে অনেকে কিং খানের নিন্দা করবেন না জেনেবুঝে, তবে তাতে কিছু যায় আসে না।

সাধারণত প্রকাশ্যে মাথা গরম করতে তেমন একটা দেখা যায় না শাহরুখকে। ভক্তদের সঙ্গে যথেষ্ট নম্র ভদ্র ব্যবহার তার। আর কোনও ফিল্মের রেড কার্পেটের আগে এভাবে আজ পর্যন্ত কাউকে দুহাত দিয়ে ঠেলে দেননি বাদশা। বন্ধু বলেই এমন করলেন কি? আপাতত সেই প্রশ্নই ঘুরছে সমাজমাধ্যমে। অন্যদিকে, কিং খান সম্পর্কে লোকার্নো ফিল্ম ফেস্টিভ্যালের শৈল্পিক পরিচালক জিওনা এ নাজারো বলেছেন, তিনি ‘জনগণের নায়ক’, অথচ মাটির কাছাকাছি। আমাদের সময়ের কিংবদন্তি তিনি।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন শাহরুখ