বাংলাদেশ

ডিএমপিতে আরও সাত কর্মকর্তাকে রদবদল

বায়ান্ন প্রতিবেদন

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) আরও সাত কর্মকর্তাকে রদবদল করা হয়েছে। মঙ্গলবার (১৩ আগস্ট) ডিএমপির কমিশনার মো. মাইনুল হাসান স্বাক্ষরিত এক আদেশে এই বদলি করা হয়েছে।

বদলি আদেশে বলা হয়, ডিএমপির উপ-পুলিশ কমিশনার (বর্তমানে সুপারনিউমারারি অতি. ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ রবিউল হোসেন ভুঁইয়াকে ডিএমপির যুগ্ম কমিশনার (গোয়েন্দা উত্তর) হিসেবে, ডিএমপির উপ-পুলিশ কমিশনার (বর্তমানে সুপারনিউমারারি অতি. ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সুফিয়ান আহমেদকে ডিএমপির যুগ্ম কমিশনার সাইবার সিকিউরিটি অ্যান্ড সাপোর্ট সেন্টার-দক্ষিণ হিসেবে, ডিএমপির উপ-পুলিশ কমিশনার আমিনুল ইসলামকে ডিএমপির ভারপ্রাপ্ত যুগ্ম কমিশনার (অ্যাডমিন অ্যান্ড গোয়েন্দা-দক্ষিণ) হিসেবে বদলি করা হয়েছে।

এছাড়াও ডিএমপির উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ রিয়াজুল হককে ডিএমপির তেজগাঁও বিভাগের ডিসি হিসেবে, ডিএমপির উপ-পুলিশ কমিশনার মো.শাহরিয়ার আলীকে রমনা বিভাগের ডিসি হিসেবে, ডিএমপির উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ রুহুল কবীর খানকে ট্রাফিক ওয়ারী বিভাগের ডিসি হিসেবে ও ডিএমপির উপ-পুলিশ কমিশনার রওনক আলমকে ডিএমপির সিটি-সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগে ডিসি হিসেবে বদলি করা হয়েছে।

এদিন অপর এক আদেশে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ১৮ জন পরিদর্শককে (নিরস্ত্র) বদলি করা হয়েছে। তারা ডিএমপির বিভিন্ন থানার অফিসার ইনচার্জের (ওসি) দায়িত্বে ছিলেন। এদের মধ্যে রয়েছেন যাত্রাবাড়ী থানার সাবেক ওসি বিএম ফরমান আলী, গুলশানের মাজহারুল ইসলাম, মতিঝিলের আবুল কালাম আজাদ, পল্টনের মনির হোসেন মোল্লা, শাহবাগের মোস্তাজিরুর রহমান ও পল্লবীর অপূর্ব হাসান রয়েছেন।

এমআর//

এ সম্পর্কিত আরও পড়ুন ডিএমপি