দেশজুড়ে

কুড়িগ্রামে পৃথক অভিযানে ফেন্সিডিলসহ গ্রেপ্তার ৪

অনিল চন্দ্র রায়, কুড়িগ্রাম উত্তর প্রতিনিধি

ছবি: সংগৃহীত

কুড়িগ্রামের পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে ফেনসিডিলসহ চার মাদক কারবারিকে হাতেনাতে গ্রেপ্তার করেছে পুলিশ। 

সোমবার (১৯ আগস্ট) সকালে পুলিশ বাদী হয়ে মাদক কারবারিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে কুড়িগ্রাম কারাগারে প্রেরণ করেন। 

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোঃ রুহুল আমীন বিষয়টি নিশ্চিত করেন। 

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, ভূরুঙ্গামারী থানা পুলিশের একটি চৌকস টিম রোববার দিবাগত রাত আড়াইটার দিকে ভূরুঙ্গামারী উপজেলার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ছাত্রদের সহযোগিতায় উপজেলার পূর্ব ভোট হাট ১ নং ওয়ার্ডের খোনাপাড়া সীমান্ত এলাকা থেকে একই এলাকার মাদক কারবারি আশরাফুল আলম (২০) কে ৭৫ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ হাতেনাতে গ্রেপ্তার করে। 

অন্যদিকে জেলার নাগেশ্বরী থানা পুলিশের একটি চৌকস টিম একই রাতে নাগেশ্বরী পৌরসভাধীন বালাসিপাড়া মৌজাসথ ৭ নম্বর ওয়ার্ড বিদ্যুৎ অফিসের দক্ষিণ পাশে পাকা রাস্তার উপর থেকে পার্শ্ববর্তী ফুলবাড়ী উপজেলার কুটি চন্দ্রখানা এলাকার মাদক কারবারি সাইফুল ইসলাম (৫২), একই উপজেলার আজোয়াটারি এলাকার সত্য চন্দ্র সেন (৩৪) ও লালমনিরহাট সদরের কালোমাটি হরিনচরা এলাকার আব্দুর রশিদ (৪০) ২৫ বোতল ফেন্সিডিল সহ হাতেনাতে গ্রেফতার করে।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, গ্রেপ্তারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে ভূরুঙ্গামারী ও নাগেশ্বরী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা রুজু করা হয়েছে। গ্রেপ্তারকৃত মাদক কারবারিদের কুড়িগ্রাম কারাগারে পাঠানো হয়েছে।


কেএস//