দেশজুড়ে

নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ৩, আহত ৩০

বায়ান্ন প্রতিবেদন

ছবি: নিজস্ব চিত্র

নরসিংদী রায়পুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ হয়। এতে গুলিবিদ্ধ হয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন।

নিহতরা হলেন, বাঘাইকান্দি গ্রামের শাহাবুদ্দিনের স্ত্রী ফিরোজা বেগম (৫০), একই গ্রামের শাহীন মিয়ার ছেলে জুনায়েদ মিয়া (১৬) এবং আমির হোসেন (৭০)।

বুধবার (২১ আগস্ট) বিকেল থেকে জেলার রায়পুরা এলাকার শ্রীনগর ইউনিয়নের সাইদাবাদ গ্রামে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। যা আজ বৃহস্পতিবার (২২ আগস্ট) থেমে থেমে চলছে।  রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাফায়েত হোসেন বিষয়টি নিশ্চিত করেন।  

স্থানীয় সূত্রে জানা গেছে, রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়নের সাইদাবাদ গ্রামে ‘আলীর বাড়ী’ ও ‘বালিচর বাড়ী’র মধ্যে এ সংঘর্ষ হয়। এতে আলীর বাড়ীর নেতৃত্ব দেন আব্দুল হালিম মাস্টার এবং বালিচর বাড়ীর নেতৃত্ব দেন সাহেব আলী। গত ৬ মাস থেকে তাদের মধ্যে কয়েকবার হামলা ও পাল্টা হামলা হলে স্থানীয়ভাবে মীমাংসা হয়। তবে গতকাল বুধবার বিকেল থেকে পুনরায় তাদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ ঘটনায় তিন জন ঘটনাস্থলেই মারা যায়। নিহত তিন জন সাহেব আলী গ্রুপের লোক।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাফায়েত হোসেন পলাশ বলেন, আমরা সেনাবাহিনীর অপেক্ষায় আছি। সেনাবাহিনী এলেই তাদের সঙ্গে নিয়ে ঘটনাস্থলে যাবো। আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের দ্বন্দ্ব দীর্ঘদিন ধরে চলছে। এখন পর্যন্ত তিন জন নিহত হওয়ার খবর পেয়েছি। তবে, মৃতের সংখ্যা বাড়তে পারে।


কেএস// 

এ সম্পর্কিত আরও পড়ুন সংঘর্ষ