বিনোদন

মধ্যরাতে অভিনেত্রী পায়েল’কে নিগ্রহ! কি হয়েছিল সেদিন?

বিনোদন প্রতিবেদন

টলিউড অভিনেত্রী পায়েল মুখার্জি সড়কে হেনস্থার শিকার হয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ এসে নিজেই এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, এক বাইক আরোহীর সঙ্গে তার গাড়ির সামান্য ধাক্কা লাগে। এর পরেই সেই যুবক চড়াও হয়ে তার গাড়ির কাচ ভেঙে দেয়। এদিকে, ভিডিও দেখার সঙ্গে সঙ্গে এসিপি লালবাজার অলোক সান্যাল তাকে সুরক্ষা দেওয়ার আশ্বাস দেন। 

তিনি বলেন, তিন মিনিটের মধ্যে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ এবং অভিযুক্তকে আটক করে। জানা যায়, দক্ষিণ কলকাতার সাদার্ন অ্যাভিনিউ দিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন পায়েল। আচমকাই দ্রুত গতিতে একটি বাইক এসে পড়ে। সামান্য ধাক্কা লাগে।

পায়েলের দাবি, এর পরেই ওই বাইক আরোহী চড়াও হয়। তাকে গাড়ি থেকে নেমে আসতে বলেন। আতঙ্কিত পায়েল গাড়ি থেকে নামতে অস্বীকার করলে সঙ্গে সঙ্গে ঘুঁষি মেরে তার গাড়ির জানলার কাচ ভেঙে দেয় ওই যুবক। 

আতঙ্কিত অভিনেত্রী বলেন,‘ভাবতে পারছি না, জনবহুল রাস্তায় ভর সন্ধ্যায় এমন ঘটনা ঘটতে পারে! মেয়েদের সুরক্ষা কোথায় পৌঁছেছে?’ ভিডিওতে পায়েল দেখান, তার গাড়ির ভেতর ভাঙা কাচে ভর্তি। অল্পবিস্তর আহত তিনিও। এর পরেই তিনি টালিগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এসিপি জানিয়েছেন, তিনিই পায়েলকে টালিগঞ্জ থানায় যাওয়ার কথা বলেন। ওখানে তার লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তার ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন হেনস্থা | টলিউড