দেশজুড়ে

গোপালগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে বাড়লো নিহতের সংখ্যা

বায়ান্ন প্রতিবেদন

ছবি: সংগৃহীত

গোপালগঞ্জের কাশিয়ানীতে ট্রাক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ ঘটনায় মা-মেয়েসহ মোট ছয়জন নিহত হলেন। এছাড়া আহত হয়েছেন আরও ১০ জন।

রোববার (০১ সেপ্টেম্বর) সকালে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মাঝিগাতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে গণমাধ্যমকে জানিয়েছেন কাশিয়ানী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সেলিম মিয়া

এক প্রত্যক্ষদর্শী জানান, সকালে বিকট আওয়াজ পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে দেখেন ইমাদ পরিবহনের একটি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে বাসের একপাশে দুমড়ে মুচড়ে যায়ডানপাশের পাঁচটি সিটে থাকা পাঁচ যাত্রীই ঘটনাস্থলে নিহত হয়েছেন। বাকি যাত্রীদের মধ্যে অনেকেই গুরুতর আহত হয়ে কাতরাচ্ছে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে স্থানীয়দের সহযোগিতায় হতাহতদের উদ্ধার করা হয়

কাশিয়ানী ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার রেজাউল মাওলা জানান, সকাল ৭টা ৪৫ মিনিটের দিকে দুর্ঘটনাটি ঘটে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা পৌঁছে নারীসহ নিহতদের মরদেহ উদ্ধার করেন। এছাড়া গুরুতর আহত অবস্থায় ১০ জনকে উদ্ধার করা হয়েছে। তাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

এখন পর্যন্ত নিহত ছয়জনের মধ্যে পাঁচজনের পরিচয় শনাক্ত করেছে পুলিশতারা হলেন- সামাদ আলী (৪০), সাকিবুর রহমান (৩৫), রহিজ শেখ (২৪), তানিয়া আফরোজ (২৮) ও তার মা তহুরা বেগম (৫৫)। 

আই/এ

এ সম্পর্কিত আরও পড়ুন গোপালগঞ্জ