বিনোদন

বদনামের জন্য বিয়ে হচ্ছে না কঙ্গনার!

বিনোদন প্রতিবেদন

বির্তক যেন কিছুতেই পিছু ছাড়ে না বলিউড অভিনেত্রী ও বিজেপির সংসদ সদস্য কঙ্গনা রানাওয়াতের। কোনো না কোনো বিষয় নিয়ে বছরজুড়েই আলোচনায় থাকেন তিনি। হয় ঝগড়া করেন, নয়তো বা বিস্ফোরক মন্তব্য করে বসেন।

ব্যক্তিগত জীবনে অনেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন কঙ্গনা রানাওয়াত। কিন্তু তা পরিণয় পায়নি। প্রেমের সম্পর্কে জড়িয়ে বহুবার জলঘোলা করেছেন। তবে ৩৮ বছর বয়সী এই অভিনেত্রী এখনো অবিবাহিতা।

ভারতীয় টিভি অনুষ্ঠান আপ কি আদালত-এ অতিথি হিসেবে উপস্থিত হয়ে বিয়ে নিয়ে প্রশ্নের মুখে পড়েন কঙ্গনা। সেখানে নিজের বিয়ে নিয়ে নানা কথা ভক্ত-অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন এই অভিনেত্রী।

অভিনেতা নাকি রাজনীতিবিদ, ব্যক্তিগত জীবনে আপনি কাকে বিয়ে করতে চান? দর্শকের এমন প্রশ্নের উত্তরে কঙ্গনা রানাওয়াত বলেন, আমি এখন এ বিষয়ে কী বলব? বিয়ে নিয়ে আমার মতামত খুব ভালো, আমি মনে করি সবারই একজন সঙ্গী থাকা উচিত।

তবে লোকজনের বদনাম করার কারণে নাকি বিয়ে হচ্ছে না কঙ্গনার। এ তথ্য জানিয়ে কুইন খ্যাত অভিনেত্রী বলেন, আমার মনে হয়, আমার বাচ্চা নেওয়ার সময় হয়েছে। কিন্তু মানুষ আমার নামে এত বদনাম করেছে যে, আমার বিয়ে হচ্ছে না। আমার বিরুদ্ধে এত মামলা আছে যে, যখনই আমি কারো সঙ্গে কথা বলা শুরু করি, তখনই আমার বাড়িতে পুলিশ আসে বা আমাকে সমন পাঠানো হয়। একবার সমন পাঠানো দেখে আমার হবু শ্বশুর-শাশুড়ি বাড়ি থেকে পালিয়ে যায়। এসব বিষয় প্রভাব ফেলেছে। আমি মজা করছি না।

কঙ্গনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা তেজাস। তবে ৭০ কোটি রুপি বাজেটের এ সিনেমা মুখ থুবড়ে পড়ে বক্সঅফিসে।

সামনেই মুক্তির অপেক্ষায় আছে কঙ্গনা অভিনীত সিনেমা ইমার্জেন্সি, যেখানে ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন তিনি।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন কঙ্গনা