বিনোদন

৭ বছর পর নতুন রূপে লিংকিন পার্ক

বায়ান্ন প্রতিবেদন

বাম দিক থেকে ব্র্যাড ডেলসন, ফিনিক্স, জো হ্যান, এমিলি আর্মস্ট্রং, কলিন ব্রিটেন এবং মাইক শিনোদা ছবি: সংগৃহীত

২০১৭ সালের ২০ জুলাই চেস্টার বেনিংটনের মৃত্যুর পর এবার নতুন গায়ক এমিলি আর্মস্ট্রং এবং ড্রামার কলিন ব্রিটেনের সাথে ফিরে এসেছে জনপ্রিয় ব্যান্ড 'লিংকিন পার্ক'।  নতুন সদস্যদের সঙ্গে দলের পুরোনো সদস্য মাইক শিনোদা, ব্র্যাড ডেলসন, ফিনিক্স, এবং জো হ্যানও রয়েছেন। 

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) একটি বিশেষ লাইভস্ট্রিমে লিংকিন পার্ক তাদের নতুন লাইনআপ এবং মিউজিক অ্যালবাম জিরো থেকে ঘোষণা করেছে।  

দ্য এম্পটিনেস মেশিন শিরোনামে একক গান দিয়ে নতুন লাইনআপের আত্মপ্রকাশ ঘটে। গানটি শিগগিরই মুক্তি পাবে। এমিলি আর্মস্ট্রং তার পারফরম্যান্সের মাধ্যমে বেনিংটনের স্মৃতিকে সম্মান জানিয়েছেন। পাশাপাশি ব্যান্ডের পূর্ববর্তী ঐতিহ্যকে বজায় রেখেছেন।

ব্যান্ডের নতুন অ্যালবাম জিরো থেকে এ বছরের ১৫ নভেম্বর মুক্তি পাবে। শিনোদা বলেন, ‘এটি আমাদের জন্য একটি খুব বিশেষ দিন। অ্যালবামের নাম আমাদের প্রথম ব্যান্ডের নাম জিরো থেকে এসেছে, যা আমাদের প্রাথমিক শুরু এবং বর্তমান যাত্রাকে প্রতিনিধিত্ব করে।

নতুন গায়িকা আর্মস্ট্রং অল্টারনেটিভ রক ব্যান্ড ‘ডেড সারা’ থেকে এসেছেন। অন্যদিকে, ব্রিটেন গীতিকার ও প্রযোজক হিসেবে পরিচিত। পাপা রোচ, ওয়ান ওকে রক, এবং অল টাইম লো’র সাথে কাজ করেছেন তিনি।

ব্যান্ডটি তাদের আসন্ন ফ্রম জিরো ওয়ার্ল্ড ট্যুর-এর ঘোষণা করেছে, যার অংশ হিসেবে লস অ্যাঞ্জেলেস, নিউইয়র্ক, হামবুর্গ, লন্ডন, সিউল, এবং বোগোটা শহরে শো অনুষ্ঠিত হবে।

লিংকিন পার্ক ২০০০-এর দশকের অন্যতম সফল রক-র‍্যপ ব্যান্ড হিসেবে পরিচিত।  চেস্টার বেনিংটনের মৃত্যুর পর ব্যান্ডটি বিভিন্ন পুনঃপ্রকাশসহ একাধিক হিট সংগ্রহ প্রকাশ করেছে।  নতুন লাইনআপের সঙ্গে তাদের নতুন গান এবং ট্যুর সম্পর্কে উন্মুখ ভক্তরা।

 

জেডএস/