বিনোদন

অসামাজিক কর্মকাণ্ডে যুক্ত থাকার খবরে যা বললেন শিরিন শিলা

বিনোদন প্রতিবেদন

চিত্রনায়িকা শিরিন শিলা। চলচ্চিত্রের পর্দায় তাকে নিয়মিত দেখা না গেলেও বিভিন্ন সময় নেতিবাচক কাণ্ডের জন্য বিভিন্ন সময়ে আলোচনায় ছিলেন এ নায়িকা।

সম্প্রতি কয়েকটি ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে এ নায়িকাকে নিয়ে বিভিন্ন প্রতিবেদন প্রকাশ করা হয়। যেখানে দাবি করা হয়, সরকার পতনের পর যুবলীগের শীর্ষ এক নেতার সঙ্গে গা ঢাকা দিয়েছেন তিনি। এছাড়াও শিরিন শিলার বিলাসী জীবন-যাপন, তার আয় ও বিদেশ সফর নিয়েও প্রশ্ন তোলা হয়। পাশাপাশি দাবি করা হয়, অভিনয়ের পাশাপাশি অসামাজিক কাজের সঙ্গেও যুক্ত তিনি।

বিষয়গুলো নিয়ে চরম ক্ষেপেছেন শিরিন শিলা। প্রথমদিকে এসব বিষয়ে নজর না দিলেও এখন বাধ্য হয়ে রাজধানীর বাড্ডা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি। জিডির বিষয়টি নিশ্চিত করেছেন বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম।

জানা গেছে, সম্প্রতি বিভিন্ন সামাজিক মাধ্যমে অসামাজিক কাজের সঙ্গে জড়িত শিরিন শিলা-এমন শিরোনামে কিছু কনটেন্ট চোখে পড়ে শিরিন শিলার। এটাকে তার ক্যারিয়ার ধ্বংসের পাঁয়তারা হিসেবে উল্লেখ করেছেন অভিনেত্রী। তিনি বলেন, প্রমাণ ছাড়াই আমাকে নিয়ে আজগুবি ও ভুয়া তথ্য দিয়ে কনটেন্ট তৈরি করে প্রচার করছে একাধিক ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজ। সেসব আবার লাখ লাখ মানুষ দেখছে। আমার সম্মান নষ্ট করে ভিউ-বাণিজ্য করা হচ্ছে। আমি সামাজিকভাবে হেয়-প্রতিপন্ন হচ্ছি। আমার পরিবার ও আত্মীয়-স্বজনের সম্মানহানি হয়েছে। এমন মিথ্যা খবরে একজন শিল্পীর জীবন বিপন্ন হতে পারে, ক্যারিয়ার ধ্বংস হতে পারে। 

নায়িকা আরও বলেন, আমার চরিত্র নিয়ে কথা তুলেছে, নেতিবাচক খবর প্রকাশ করেছে। আমি নাকি নানা ধরনের অসামাজিক কাজের সঙ্গে জড়িত, দেশ ছেড়ে পালিয়ে গেছি। এগুলো অসত্য। ভক্ত-দর্শকের কাছে আমার সম্পর্কে ভুল বার্তা যাচ্ছে। এসব কোনোভাবেই মেনে নিতে পারছি না।

শিরিন শিলাকে সবশেষ বড় পর্দায় দেখা গেছে শেষ বাজি সিনেমায়। মেহেদি হাসানের পরিচালনায় এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাইমন সাদিক, বড়দা মিঠু, রাশেদ মামুন অপু, সাবেরী আলম, সিলভিসহ অনেকে।

এসআই/

 

এ সম্পর্কিত আরও পড়ুন চিত্রনায়িকা | শিরিন শিলা | নায়িকা