ঢাকা

লাশের খাটিয়া আনতে গিয়ে ট্রাকচাপায় নিহত ৩

বায়ান্ন প্রতিবেদন

ছবি: নিজস্ব

নড়াইলের লোহাগড়ায় মসজিদ থেকে খাটিয়া বহন করে বাড়িতে আনতে গিয়ে নড়াইলের লোহাগড়ায় ট্রাকের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়ে সদর হাসপাতালে ভর্তি আছেন একজন। 

নিহতরা হলেনপৌরসভার মাইটকুমড়া গ্রামের হেমায়েত শেখের ছেলে শামিম শেখ (৩০)একই গ্রামের রমজান বিশ্বাসের ছেলে জিয়া বিশ্বাস (৪০) ও একই গ্রামের জামাল মোল্যার ছেলে রাসেল মোল্যা (২০)। এ ছাড়া আহত হয়েছেন একই গ্রামের হবিবার শেখের ছেলে কুইন শেখ (৩৫)।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) গভীর রাতে লোহাগড়ার আশ্রয়ণ প্রকল্পের সামনে (গুচ্ছগ্রাম) মাইটকুমড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। লোহাগড়া থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেন। 

তিনি জানান, নিহত রাসেল মোল্যার বৃদ্ধা দাদির লাশ দাফনের জন্য মসজিদ থেকে খাটিয়া বহন করে বাড়িতে নিয়ে যাচ্ছিল তারা। কালনা-নড়াইল-বেনাপোল মহাসড়কের মাইটকুমড়া এলাকায় পৌঁছালে লোহাগড়ার দিক থেকে আসা দ্রুতগামী ট্রাক খাটিয়া বহনকারীদের ধাক্কা দেয়। ধাক্কায় ঘটনাস্থলেই ৩ জন নিহত হন, একজন আহত হন।

স্থানীয়রা আহত কুইন শেখকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

কেএস// 

এ সম্পর্কিত আরও পড়ুন খাটিয়া