বিনোদন

৭ বছরের মান-অভিমান ভুলে মালাইকার পাশে সালমান!

বিনোদন প্রতিবেদন

বলিউডের আবেদনময়ী অভিনেত্রী মালাইকার আরোরা। সালমান খানের ছোটভাই আরবাজ খানের সঙ্গে ১৯ বছর সংসার করেছেন তিনি। তবে ২০১৭ সালে ভাই আরবাজের সঙ্গে বিয়ে ভাঙার সময় থেকেই মালাইকার সঙ্গে সালমান খানের সম্পর্কে ভাঙন ধরে। দূরত্ব তৈরি হয়, বন্ধ হয়ে যায় কথাবার্তাও। তবে বুধবার (১১ সেপ্টেম্বর) মালাইকার আরোরার বাবার মৃত্যুর খবর শুনে দীর্ঘ ৭ বছরের মান-অভিমান দূরে সরিয়ে মধ্যরাতে মালাইকার বাড়িতে হাজির হন সালমান খান।

মালাইকার বাবা অনিল কুলদীপ মেহতা মৃত্যুর আগে মালাইকার সঙ্গে ফোনে কথাও বলেছিলেন। তার পরই ফোন সুইচ অফ করে দেন। জানা গিয়েছে, তিনি ডিপ্রেশনের রোগী ছিলেন। সে সময়ে অভিনেত্রী ছিলেন পুনেতে। বাবার মৃত্যুর খবর পেয়েই শহরে ছুটে আসেন। তার আগেই সকালে সেখানে পৌঁছে যান মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খান। সালমানের বাবা-মাসহ পরিবারের অন্যান্য সদস্যরাও প্রাক্তন পুত্রবধূর পাশে থাকতে পৌঁছে গিয়েছিলেন। তবে দেখা মেলেনি সালমানের। বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমেও কথা বলেছেন অনেকেই।

তবে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) অনিল মেহতার শেষকৃত্য হওয়ার পর মধ্যরাতে মালাইকার মায়ের ফ্ল্যাটে যান সালমান। সকাল থেকেই সেখানে কড়া পুলিশ পাহারা ছিল। তারকারা ভিড় জমিয়েছিলেন মালাইকার সঙ্গে দেখা করতে। দিনের শেষে গেলেন সালমান।

কড়া নিরাপত্তায় মালাইকার বাড়িতে প্রবেশ করেছেন সালমান। ঐ সময় মালাইকার বাড়ির বাইরে সালমান ভক্ত ও পাপারাজ্জিদের ভিড় জমে যায়। বেশ গম্ভীর মুখ করেই মালাইকার বাড়িতে প্রবেশ করেছেন, পরে বের হয়ে গাড়িতে উঠে গেছেন সালমান। তবে ভক্তদের ‘সালমান’ ধ্বনিতে বিরক্ত মনে হয়েছে তাকে।

এর আগে, বুধবার সকালে বহুতল ভবনের ছাদ থেকে পড়ে মৃত্যু হয়েছে মালাইকার বাবা অনিল মেহতার। পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করছে এটি আত্মহত্যা। তবে ঘটনাটি নিয়ে তদন্ত চলছে।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন মালাইকা | সালমান