আর্কাইভ থেকে বাংলাদেশ

বিএনপি মানুষের দারিদ্রতাকে নিয়ে উপহাস করে: তথ্যমন্ত্রী

বিএনপি মানুষের দারিদ্রতাকে নিয়ে উপহাস করে: তথ্যমন্ত্রী

দূর্যোগের সময় আওয়ামীলীগ মানুষের পাশে থাকে। বিএনপি মানুষের মৃত্যু, দূর্যোগ ও দারিদ্রতাকে নিয়ে উপহাস করে। বললেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ।

আজ রোববার (২ অক্টোবর) বিকেলে পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়ন পরিষদ মাঠে নিহতদের মাঝে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দূর্যোগের সময় আওয়ামীলীগ মানুষের পাশে থাকে, বিএনপি পাশে থাকে না। তারা মানুষের মৃত্যু, দূর্যোগ ও দারিদ্রতাকে নিয়ে উপহাস করে। প্রধানমন্ত্রী বিদেশে থাকার পরও তার নির্দেশে আজকে আমরা আপনাদের পাশে এসে দাঁড়িয়েছি। ইতিমধ্যে ধর্মমন্ত্রণালয়, দূর্যোগ মন্ত্রণালয়, ও জেলা প্রশাসনের পক্ষ থেকে আপনাদের আর্থিক ভাবে সহায়তা করা হয়েছে।

ড. হাসান মাহমুদ বলেন, অর্থ দিয়ে প্রিয়জনকে ফিরে পাওয়া যাবে না এবং এটির মূল্যায়ন অর্থ দিয়ে হয়না। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের বাড়ি উত্তরবঙ্গের ঠাকুরগাঁও জেলায়। তার পরেও তিনি এখনো ঘটনাস্থলে আসেন নি। বরং ঢাকায় বসে সরকারের সমালোচনা করছেন।

পরে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নিহত ও নিখোঁজদের স্বজনদের হাতে মাথাপিছু ৫০ হাজার টাকা করে বিতরণ করেন। উল্লেখ্য, এর পূর্বে নিহতদের স্বজনদের ১ লক্ষ ৫ হাজার টাকা প্রদান করা হয়েছে।

এসময় বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রেলপথ মন্ত্রণালয়ের রেলমন্ত্রী ও পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন এমপি, আওয়ামীলীগের কেন্দ্রী কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফিক, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট। 

 

এ সম্পর্কিত আরও পড়ুন বিএনপি | মানুষের | দারিদ্রতাকে | নিয়ে | উপহাস | করে | তথ্যমন্ত্রী