বিনোদন

যে কারণে নিজের পালি হিলের বাড়ি বিক্রি করলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক

ছবি: সংগৃহীত

প্রথম বার নির্বাচনে প্রার্থী হয়েই বিজেপির সাংসদ হয়েছেন কঙ্গনা রানাউত। যদিও সামনেই তাঁর ছবি ‘ইমার্জেন্সি’ মুক্তি পাবে। কিন্তু একের পর এক আইনি জটিলতায় দু’বার পিছোল ছবির মুক্তি। যদিও কঙ্গনা আগেই জানিয়েছিলেন এই ছবিটি বানাতে গিয়েই নিজের প্রায় সব ক’টি স্থাবর সম্পত্তি নাকি বন্ধক রেখেছেন। বিক্রি করতে হয়েছে নিজের সাধের মুম্বাইয়ে পালি হিল এলাকার বাড়িটি। বিক্রয়মূল্য প্রায় ৩২ কোটি টাকা। এবার এই বাড়ি বিক্রির কারণ নিজেই জানালেন কঙ্গনা।

তিনি জানান, বড় সাধ করে মুম্বাইয়ের পালি হিল এলাকায় ২০১৭ সালে ২০ কোটি টাকা দিয়ে একটি বাড়ি কিনেছিলেন কঙ্গনা। মুম্বাইয়ের বান্দ্রা এলাকার এই বাড়িতেই রয়েছে কঙ্গনার প্রযোজনা সংস্থা ‘মণিকর্ণিকা ফিল্মস’। যদিও ২০২০-তে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের (বিএমসি)-র রোষের মুখে পড়েছিল এই বাড়িটি। অবৈধ নির্মাণ হিসেবে চিহ্নিত করা হয়েছিল কঙ্গনার বাড়িকে। তার পর সেটি ভেঙে ফেলারও সিদ্ধান্ত হয়েছিল। কিন্তু বম্বে হাই কোর্টের পক্ষ থেকে স্থগিতাদেশ আসার পরে বাড়ি ভেঙে ফেলার কাজ বন্ধ হয়। পরবর্তী কালে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের বিরুদ্ধে মামলা করে প্রায় ২ কোটি টাকা ক্ষতিপূরণ চান অভিনেত্রী। অবশেষে সেই দোতলা বাড়িটি বিক্রি করে দিতে হয় কঙ্গনাকে।

এই প্রসঙ্গে তিনি বলেন, ‘‘এটাই স্বাভাবিক। আমি ছবিটা বানাতে চেয়েছিলাম। আমার যাবতীয় সম্পত্তি দিয়ে দিয়েছি এই ছবিটার জন্য। আসলে সম্পত্তি তো বিপদেই কাজে লাগে।’’ বোঝাই যাচ্ছে এই মুহূর্তে ‘ইমার্জেন্সি’ ছবির মুক্তি ঠিক কতটা গুরুত্বপূর্ণ তাঁর জন্য। যদিও ছবির মুক্তির পরবর্তী তারিখ এখনও জানা যায়নি।

কেএস// 

এ সম্পর্কিত আরও পড়ুন কঙ্গনা