বিনোদন

আমার দৃষ্টিতে সৃজিত কোনো পরিচালক নয়: রুক্মিণী

বিনোদন প্রতিবেদন

পূজায় মুক্তি পাচ্ছে টালিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্রের সিনেমা টেক্কা। এ ছবির মাধ্যমে তিনি কি বাকি প্রতিযোগীদের টেক্কা দিতে পারবেন? সম্প্রতি সিনেমাসহ ব্যক্তিগত জীবনের নানা বিষয় নিয়ে গণমাধ্যমের মুখোমুখি হন অভিনেত্রী। বলেন, তিনি সবসময় নিজের উন্নতিতে বিশ্বাসী। পাঁচ বছর আগে ইন্ডাস্ট্রিতে নতুন আসেন। তখন কোনো প্রশিক্ষণ ছিল না। কিন্তু সময়ের সঙ্গে বিভিন্ন চরিত্রে অভিনয় করতে করতে নাকি অভিনয়ের প্রেমে পড়ে গেছেন। অ্যাকশন আর কাটের মধ্যেই এখন ভালো লাগে।

তবে মডেলিং আর অভিনয়ের মধ্যে কোনটাকে আগে রাখবেন এই প্রশ্নের জবাবে রুক্মিণী বলেন, মডেলিং প্রথম প্রেম আর অভিনয়টা শেষ ভালোবাসা।

টেক্কায় মায়া চরিত্রে অভিনয়ের অভিজ্ঞতা প্রসঙ্গে অভিনেত্রী বলেনন, চরিত্রটা খুব কঠিন ছিল। পুলিশ অফিসারের। একটু পুরুষালি ভাব আছে। কথাও সেভাবে বলে। অ্যাকশনও করে। এখন আর বেশি বলতে চাই না। কিন্তু আমার ক্যারিয়ারের কঠিনতম তিনটি চরিত্রের মধ্যে মায়া একটি।

নির্মাতা সৃজিত কতটা সাহায্য করেছিলেন? জানতে চাইলে রুক্মিণী বলেন, সৃজিত আমার কাছে কোনো পরিচালক নয়, ও আমার কাছে একটা অভিজ্ঞতা। সৃজিতের সবচেয়ে বড় গুণ, একজন অভিনেতার থেকে ও কী চাইছে, সেটা ওর কাছে স্পষ্ট। আমার আগের ছবিগুলো শুটিংয়ের আগে পরিচালকদের সঙ্গে আলোচনা করতাম। কিন্তু এবারে ততটা সময় পাইনি। তাই ও ঠিক আমার কাছে কী চাইছে, সেটি সেটে গিয়েই বুঝতে পারি। একশ জন দর্শকের যদি মায়াকে পছন্দ না হয়, তার দায় আমার। কিন্তু একজনেরও ভালো লাগলে, সেই কৃতিত্ব কিন্তু সৃজিতের।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন টালিউড | অভিনেত্রী | নির্মাতা সৃজিত