দেশজুড়ে

টাঙ্গাইলে ট্রাক-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ২

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাক-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় কাভার্ডভ্যানের চালক আহত হয়েছেন  দুর্ঘটনার ফলে মহাসড়কের উভয়পাশে ১৫ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়।

শুক্রবার (১১ অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার সল্লা এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে গণমাধ্যমকে জানিয়েছেন বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ পরিদর্শক (এস আই) শাহাদাত হোসাইন

 পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা ট্রাকটি উত্তরবঙ্গের দিকে যাচ্ছিলো। এসময় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী কাভার্ডভ্যানটি ঘটনাস্থলে পৌঁছালে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুই গাড়িতে থাকা তিনজন আটকা পড়ে। পরে পুলিশ ও ফায়ারসার্ভিস খবর পেয়ে আধাঘণ্টা চেষ্টার পর আটকে পড়া তিনজনকে উদ্ধার করা হয়।

এলেঙ্গা ফায়ার সার্ভিসের ইনচার্জ আতাউর রহমান জানান, ট্রাকে আটকা পড়া চালক ও হেলপার ঘটনাস্থলেই মারা যায়। আহত ও নিহত ২ জনের মরদেহ উদ্ধার করে টাঙ্গাইল হাসপাতালে পাঠানো হয়েছে।

এস আই শাহাদাত হোসেন জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। বর্তমানে মহাসড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে।

প্রসঙ্গত, নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম আনোয়ারুল ইসলাম। তিনি ঠাকুরগাঁওয়ের মহেশপুর গ্রামে আজহারুল ইসলামের ছেলে।

 আই/এ

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন টাঙ্গাইল