দুর্ঘটনা

ট্রাকচাপায় শিশুসহ একই পরিবারের ৩ জন নিহত

ছবি: সংগৃহীত

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মিরসরাই উপজেলা এলাকায় ট্রাকচাপায় একটি সিএনজিচালিত অটোরিকশায় থাকা একই পরিবারের তিন জন নিহত হয়েছেন। এ সময় ওই অটোরিকশা চালকসহ আরও তিনজন আহত হয়েছেন

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর দেড়টার দিকে মিরসরাই উপজেলার বড়তাকিয়া এলাকার খৈয়াছড়া ঝর্ণা সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ সোহেল সরকার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সীতাকুণ্ড উপজেলার মহানগর এলাকা থেকে একটি সিএনজি অটোরিকশাযোগে নিহতরা পূর্ব খৈয়াছড়া এলাকায় আত্মীয়ের বাড়িতে দাওয়াতে যাচ্ছিলেন। পথে খৈয়াছড়া ঝর্ণা সংলগ্ন সড়কের মাথায় দাঁড়িয়ে যাত্রীদের নামানোর আগেই ভুট্টাবোঝাই একটি দ্রুতগামী ট্রাক সিএনজিটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ট্রাকসহ সিএনজি অটোরিকশাটি উল্টে খাদে পড়ে যায়। এ ঘটনায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই শিশু আনাসসহ তিনজন মারা যায়।

মিরসরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইমাম হোসেন পাটোয়ারী বলেন,  প্রাথমিকভাবে জানা গেছে অটোরিকশায় ৬ জন যাত্রী ছিলেন। তাদের মধ্যে তিনজন ঘটনাস্থলেই মারা গেছেন। তাদের উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত তিনজনের মধ্যে একজনের অবস্থা গুরুতর। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এ ঘটনায় নিহতরা হলেন- নুরজাহান বেগম (৪৫), কাজল রেখা (২২) ও তার ৬ মাস বয়সী শিশু আনাস। তাদের মধ্যে নুরজাহান বেগম ও কাজল রেখা সম্পর্কে মা-মেয়ে।

আই/এ

এ সম্পর্কিত আরও পড়ুন ট্রাকচাপা