দেশজুড়ে

বৃদ্ধা মা'কে মারধর করে বের করে দিলেন সন্তান

পাবনা প্রতিনিধি

ছবি: সংগৃহীত

পাবনার সাঁথিয়া উপজেলায় বৃদ্ধা মাকে মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছে তার একমাত্র সন্তান। এ ঘটনায় ওই বৃদ্ধার মেয়ে বাদী হয়ে সাঁথিয়া থানা পুলিশ ও সেনা ক্যাম্পে অভিযোগ দায়ের করেছেন।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সাঁথিয়া উপজেলার ধোপাদহ ইউনিয়নের চকমধুপুর গ্রামে ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত শাহ আলম উপজেলার ধোপাদহ ইউনিয়নের চকমধুপুর গ্রামের মৃত মোকছেদ আলমের ছেলে ।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেনবিষয়টি জানার পর তাৎক্ষনিক পুলিশ ফোর্স পাঠিয়েছিলাম। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

জানা যায়, বৃদ্ধা সাহিদা খাতুনের স্বামীর ভিটায় একটি ঘর আছে । অথচ ছেলে ও নাতিরা ঐ বৃদ্ধাকে বাড়িতে উঠতে দিচ্ছে না। তিনি বিগত দিনে মেয়ে মাহফুজার বাসায় অবস্থান করতেন। আজ  যখন নিজ বাসায় ফেরার চেষ্টা করেন, তখন ছেলে ও নাতিরা তাকে মারধর করেন ও বাড়ি থেকে বের করে দেন।

বৃদ্ধা সাহিদা খাতুন জানান, ছেলে এবং বউ আর নাতিরা এর আগে আমাকে মেরে লাইনে ফেলে দিয়েছিল। আমার স্বামীর পেনশনের টাকা দিয়ে ঐ ঘর করা। সে ঘরে আমার জায়গা নেই। এ বয়সে কি কেউ স্বামীর ভিটা ছাড়তে চায়।

তিনি আরও বলেন, বাবারে আজ সারাটাদিন নামাজ নাই, গোসল নাই বাইরে বসে আছি। আমার ছেলে আমাকে বহুবার মেরে বের করে দেয়। এবার আমাকে মেরে ফেললেও আমি যাব না কোথাও।

এসব বিষয়ে অভিযুক্ত শাহ আলম এর কাছে জানতে চাইলে তিনি বলেন, মা জমি মেয়েদের লিখে দিয়েছে, সে তার মেয়ের বাড়িতে থাকবে। আমার বাড়িতে ওর জায়গা নাই।  

তদন্তকারী কর্মকর্তা এসআই গাফফার জানান, তাৎক্ষনিক ওই বৃদ্ধাকে পার্শ্ববর্তী তার মেয়ের বাড়িতে উঠিয়ে দিয়েছি। তাদেরকে থানায় আসতে বলেছি।

এম এইচ// 

এ সম্পর্কিত আরও পড়ুন পাবনা | সাঁথিয়া