বিনোদন

ঘনিষ্ঠ দৃশ্যেও মল্লিকার সাথে ভদ্রতা দেখিয়েছেন ইমরান!

বিনোদন প্রতিবেদন

ছবি: সংগৃহীত

২০ বছর আগে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মার্ডার‘ দিয়ে রাতারাতি তারকা হয়ে উঠেছিলেন ইমরান হাশমি ও মল্লিকা শেরাওয়াত। ছবিতে তাদের সাহসী ও ঘনিষ্ঠ দৃশ্যের জন্য তুমুল আলোচিত হন। তবে সিনেমাটি মুক্তির পর ইমরান ও মল্লিকার সম্পর্কের টানাপোড়েন শুরু হয়। একে অপরকে কটাক্ষ করেও এসেছেন প্রকাশ্যে।

সম্প্রতি সেসব তিক্ততা ভুলে একটি সামাজিক অনুষ্ঠানে একে অপরকে জড়িয়ে ধরে হাসিমুখে পোজ দিয়েছেন ইমরান ও মল্লিকা। তাদের এই পুনর্মিলনে সবাই বেশ অবাক।

মল্লিকা তাদের অতীত সম্পর্কের টানাপোড়েন প্রসঙ্গে বলেন, সেই সময় দুজনেরই বয়স কম ছিল, ইগোও ছিল অনেক। এছাড়া ইন্ডাস্ট্রির কুমন্ত্রণাও পেয়েছিলেন তারা। তবে মল্লিকা স্মরণ করেন ইমরান তার সঙ্গে সব সময় ভদ্র আচরণ করেছেন। মার্ডার সিনেমার শুটিংয়ে ঘনিষ্ঠ দৃশ্যেও যথেষ্ট সম্মান ও ভদ্রতা বজায় রেখেছিলেন ইমরান। 

ভবিষ্যতে ফের একসঙ্গে কাজ করার সম্ভাবনার বিষয়ে মল্লিকা বলেন, ইমরানের সঙ্গে জুটি বেঁধে আবারও বড় পর্দায় আসার ইচ্ছে আছে তাঁর। তিনি এমন সুযোগের অপেক্ষায় আছেন।

মল্লিকাকে শেষ দেখা গেছে ‘ভিকি-বিদ্যা কা বো ওয়ালা ভিডিও’ সিনেমায়। সম্প্রতি সিনেমাটি মুক্তি পেয়েছে। অন্যদিকে, ইমরান হাশমিকে দেখা গেছে ‘এ বাতান মেরে বাতান’ সিনেমায়। সালমান খানের সঙ্গে তিনি কাজ করেছেন ‘টাইগার ৩’ সিনেমাতেও।

জেডএস/

 

এ সম্পর্কিত আরও পড়ুন ইমরান হাশমি | মল্লিকা | সিনেমা