অপরাধ

দিনের আলোয় মোহাম্মদপুরে দুর্ধর্ষ ছিনতাই

বায়ান্ন প্রতিবেদন

রাজধানীর মোহাম্মদপুরে দিনের আলোয় প্রকাশ্যে ঘটে গেছে দুর্ধর্ষ এক ছিনতাইয়ের ঘটনা। নেসলে কোম্পানির গাড়ি আটকিয়ে ১১ লাখ ৮৫ হাজার টাকা নিয়ে পালিয়েছে ছিনতাইকারীরা।

রোববার (২০ অক্টোবর) সকাল পৌনে ১০টার দিকে মোহাম্মদপুর হাউজিং লিমিটেড এলাকায় এ ঘটনা ঘটে।

এ বিষয়ে নেসলের মোহাম্মদপুর এরিয়া অ্যাকাউন্টেন্ট মোহাম্মদ সাইফুল ইসলাম গণমাধ্যমকে বলেন, সকাল ৯টার দিকে আমরা অফিস থেকে টাকা নিয়ে বের হই ব্যাংকে জমা দেয়ার জন্য। যখন মোহাম্মদপুর হাউজিং লিমিটেড এলাকায় পৌঁছাই, তখন রাস্তা ভাঙার কারণে আমাদের গাড়িটি কিছুটা ধীর গতিতে চলতে থাকে। এরমধ্যে সকাল ৯টা ৫০ মিনিটের দিকে পেছন থেকে দুইটি মোটরসাইকেলে করে ছয়জন ছিনতাইকারী এসে গাড়ির লুকিং গ্লাস ভাঙচুর করে। একপর্যায়ে তারা দুইটি মোটরসাইকেল নিয়ে আমাদের গাড়ির সামনে চলে আসে। আমরা তখন গাড়ি থামালে তারা চাপাতিসহ দেশীয় অস্ত্র নিয়ে গাড়ির কাচ ভাঙচুর করে এবং আমাদের কোপ দেয়।

তিনি আরও বলেন, ছিনতাইকারীদের কোপে আমি পড়ে গেলে তারা ব্যাগে থাকা অফিসের ১১ লাখ ৮৫ হাজার টাকা, ১৭ হাজার টাকার চেক ও আমার পকেট থেকেও টাকা নিয়ে চলে যায়।

বিষয়টি নিশ্চিত করে মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আতিক বলেন, মোহাম্মদপুর হাউজিং লিমিটেড এলাকায় নেসলে গাড়ি থেকে টাকা ছিনতাইয়ের ঘটনাস্থলে গেছে পুলিশ। তবে কত টাকা ছিনতাই হয়েছে এ বিষয়ে আমরা নিশ্চিত করে এখনও বলতে পারছি না। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

 

এসি//

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন ছিনতাই