দেশজুড়ে

সাভারে পৃথক অভিযানে গুলি, হেরোইন ও জাল টাকাসহ ৩ জন আটক

সাভার প্রতিনিধি

ছবি: সংগৃহীত

রাজধানীর অদূরে সাভারে পৃথক অভিযান পরিচালনা করে তিনজনকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ।  সোমবার (২১ অক্টোবর) দিবাগত রাতে সাভার পৌরসভার দক্ষিণপাড়া, ব্যাংক কলোনি ও বিরুলিয়া ইউনিয়নের খাগান এলাকায় এই অভিযান পরিচালনা করে পুলিশ।  বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুয়েল মিঞা।

জুয়েল মিঞা জানান, গতরাতে পৃথক অভিযান পরিচালনা করে গুলি, জাল টাকা ও হেরোইন উদ্ধার করা হয়েছে। এসময় তিনজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।

পুলিশ সূত্রে জানা যায়, গতরাতে সাভার পৌরসভার দক্ষিণপাড়া এলাকার চেয়ারম্যানের সেরেস্তা অফিসের পেছনে ময়লার স্তূপ থেকে পরিত্যক্ত অবস্থায় চায়না রাইফেলের ৭ রাউন্ড, শর্টগানের ৯ রাউন্ড ও গ্যাস গানের ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।  এছাড়া পৌর এলাকার তালবাগ মহল্লা থেকে ৫.৫ গ্রাম হেরোইনসহ বিল্লাল নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- বরিশাল জেলার মুলাদী থানার কুতুবপুর গ্রামের মন্টু হাওলাদারের ছেলে আবু সায়েম (৩০) ও পাবনা জেলার সদর থানার চর আশুতোষপুর গ্রামের কামাল শেখের ছেলে সাইদ শেখ (১৯) এবং সাভার পৌর এলাকার তালবাগ মহল্লার মফিজুল ইসলামের ছেলে বিল্লাল হোসেন (২৭)। এদের মধ্যে আবু সায়েম ও সাইদ শেখকে জাল টাকাসহ এবং বিল্লাল হোসেনকে হেরোইনসহ আটক করা হয়।

অন্যদিকে সাভারের বিরুলিয়া ইউনিয়নের খাগান এলাকায় অভিযান চালিয়ে ৫৭টি জাল টাকার নোটসহ আবু সায়েম ও সাইদ শেখ নামে দুইজনকে আটক করা হয়েছে।

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন আটক