দেশজুড়ে

প্রবাসীর স্ত্রীর ঘর থেকে ছাত্রলীগ নেতা আটক

কুমিল্লার লালমাইয়ে অনৈতিক সম্পর্কের অভিযোগে প্রবাসীর স্ত্রীর খাটের নিচ থেকে এক ছাত্রলীগ নেতাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসীঅভিযুক্ত ছাত্রলীগ নেতা মেহেদী হাসান ও প্রবাসীর স্ত্রী বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে।

বুধবার (২৩ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের রায়পুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী সেলিম হৃদয়ের ঘর থেকে তাকে এলাকবাসী আটক করে বলে গণমাধ্যমকে জানিয়েছেন লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম

ওই গ্রামের বাসিন্দা আবদুল করিম জানান, মেহেদী হাসান দীর্ঘদিন ধরে মালয়েশিয়া প্রবাসী হৃদয়ের স্ত্রীর সঙ্গে পরকীয়া করছে। গভীর রাতে সে গোপনে প্রবাসীর স্ত্রীর ঘরে প্রবেশ করে। পরে প্রবাসীর পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে গ্রামবাসীকে নিয়ে তল্লাশি করে। ওই সময় ছাত্রলীগ নেতা মেহেদীকে প্রবাসীর স্ত্রীর খাটের নিচে শুয়ে থাকা অবস্থায় উত্তম মধ্যম দেয় এলাকাবাসী। রাতে খবর পেয়ে লালমাই থানা পুলিশের একটি টিম প্রবাসীর ঘরে আটক অবস্থায় ছাত্রলীগ নেতা মেহেদী হাসান ও তার পরকীয়া প্রেমিকাকে উদ্ধার করে।

অভিযোগের বিষয়ে প্রবাসীর স্ত্রী জানান,তার কোলে এক বছর বয়সী কন্যা সন্তান রয়েছে। মেহেদী তার কাছে টাকার জন্য এসেছিল। অভিযুক্তর সঙ্গে তার কোন খারাপ  সম্পর্ক নেই। কিন্তু এলাকাবাসী তাকে অনৈতিক সম্পর্কের অভিযোগে আটক রেখে পুলিশে দিয়েছে।

 

আই/এ

এ সম্পর্কিত আরও পড়ুন ছাত্রলীগ