বিনোদন

আবারও আসছে সিআইডি, জানা গেল শুটিং-এর দিনক্ষণ!

বিনোদন প্রতিবেদন

টানা ২০ বছর দর্শকদের বিনোদন দেওয়ার পর ২০১৮ সালে শেষ হয়েছিল ভারতের দীর্ঘতম টিভি শো সিআইডি। ছয় বছর পর দ্বিতীয় মৌসুম নিয়ে টিভিতে ফিরছে ভারতের জনপ্রিয় এই শো।

সম্প্রতি সামাজিকমাধ্যমে সিআইডির একটি নতুন টিজার শেয়ার করেছেন, যেখানে বলা হচ্ছে আগের মতই এই নতুন শো-তেও থাকছেন এসিপি প্রচুমন চরিত্রে অভিনয় করা শিবাজী সত্যম, ইন্সপেক্টর দয়া চরিত্রে দয়ানন্দ শেট্টি এবং ইন্সপেক্টর অভিজিৎ চরিত্রে আদিত্য শ্রীবাস্তব।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত তথ্য অনুযায়ী, আগামী ১৫ নভেম্বর নাগাদ শুটিং শুরু হতে যাচ্ছে। বড়দিন বা নতুন বছরকে সামনে রেখে ছোটপর্দায় ফিরবে সিআইডি ২।

শোর কলাকুশলীদের শেয়ার করা টিজারে দেখা গেছে, এসিপি প্রদুমনের ভূমিকায় আগের মতোই অভিনয় করছেন শিবাজী সত্যম যাকে একটি পুলিশের গাড়ি থেকে উত্তেজিত অবস্থায় নামতে দেখা যায়। ভারী বৃষ্টি হচ্ছে, ছাতা মাথায় কালো ওভারকোট পরে গাড়ি থেকে নামেন এসিপি।

মনে করা হচ্ছে কোনো এলাকায় বোমা বিস্ফোরণ হতে চলেছে আর সেই জায়গার সন্ধানেই এসেছেন তিনি। হাতে শক্ত করে ধরে রেখেছেন সেই ছাতা। আবহে সেই ক্লাসিক থিম মিউজিক শোনা যায়, আর এই প্রোমো দেখেই ভক্তদের মনে নস্টালজিয়া উসকে ওঠে। আর এসিপির সঙ্গে সঙ্গে ক্যামেরা কাট করে বিগ ক্লোজ আপে অভিজিৎ ওরফে আদিত্য শ্রীবাস্তবের দুটি চোখ দেখা যায় যা প্রোমোর উত্তেজনা আরও দ্বিগুণ করে দেয়।

প্রোমোর শেষে একটা গুলির শব্দ শোনা যায়। বোঝাই যায় আরো অ্যাকশনে ভরপুর থাকবে এই টেলিভিশন শো। টানটান রোমাঞ্চে ঠাঁসা এই শো-র ফেরার খবরে সামাজিক মাধ্যমে ভক্তদের মধ্যে উন্মাদনা লক্ষ্য করা গেছে। 

প্রসঙ্গত, ১৯৯৮ সালের ২১ জানুয়ারি শুরু হওয়া সিআইডির ১৫৪৭টি পর্ব প্রচারিত হয়। তুমুল জনপ্রিয়তা অর্জন করে শো-র জনপ্রিয় চরিত্রগুলো। তবে ২০১৮ সালের অক্টোবরে অনেকটা হঠাৎ করেই জনপ্রিয় এই অনুষ্ঠানের ইতি টানার সিদ্ধান্ত নেন প্রযোজকরা।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন দীর্ঘতম টিভি শো | সিআইডি | জনপ্রিয়