দেশজুড়ে

টাকা ছিনিয়ে নিতে বাবাকে জবাই করে হত্যা

কিশোরগঞ্জে ৭০ হাজার টাকা ছিনিয়ে নিতে নিজের বাবাকে জবাই করে হত্যার ঘটনা ঘটেছে।  হত্যাকান্ডের শিকার নিবু মিয়া (৬০) পেশায় একজন কৃষক। এ ঘটনায় নিবু মিয়ার ছেলে অটোরিকশা চালক মো. সোহেল মিয়া ও তার তিন বন্ধুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৬ অক্টোবর)  দুপুরে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এসব তথ্য জানান কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ হাছান চৌধুরী

তিনি জানান,  গত ২০ অক্টোবর দুপুরে বাজিতপুর উপজেলার পিরিজপুর ইউনিয়নের সুলতানপুর এলাকায় একটি ড্রেন থেকে  নিবু মিয়ার গলাকাটা ও হাত-পা-মুখ বাঁধা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের ছেলে আবদুর রহমান হৃদয় বাদী হয়ে একই দিন অজ্ঞাতনামাদের আসামি করে বাজিতপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। তদন্তে নেমে এ হত্যা রহস্য উদ্ঘাটন করে পুলিশ।

পুলিশ সুপার জানান, হত্যা পরিকল্পনা সফল করতে এক কসাই বন্ধুকেও দলে নেয় সোহেল।  নিবু মিয়ার সঙ্গে থাকা ৭০ হাজার টাকার জন্য গত ১৯ অক্টোবর রাতে সোহেল বাবাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে তার ৩ বন্ধুকে নিয়ে বাবাকে হত্যা করে টাকা ভাগাভাগি করে নেয়হত্যাকাণ্ডে এ চারজনই জড়িত বলে জানান তিনি।

মোহাম্মদ হাছান চৌধুরী জানান, বাজিতপুর উপজেলার দক্ষিণ পিরিজপুর বাজার থেকে সোহেলসহ হত্যায় জড়িত কসাই নজরুল, ইলেক্ট্রিশিয়ান বাবুল ও রাজমিস্ত্রি সুমন মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। এদিন কিশোরগঞ্জের ৫ নম্বর আমল গ্রহণকারী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন আসামি বাবুল মিয়া।

 

আই/এ

 

এ সম্পর্কিত আরও পড়ুন কিশোরগঞ্জে